ঢাকাবৃহস্পতিবার , ৯ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে আলহাজ্ব মোঃ পারভেজ কবীর- চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন

admin
মে ৯, ২০২৪ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

বিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে আলহাজ্ব মোঃ পারভেজ কবীর- চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন

বিরামপুর স্টাফ রিপোর্টারঃ

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে বুধবার (৮ মে) বিরামপুর উপজেলায় কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্নভাবে ভোট গ্রহণ শেষ হয়েছে। সকাল ৮ট থেকে শুরু হওয়া ভোট গ্রহণ বিরতিহীনভাবে চলে বিকাল ৪টা পর্যন্ত। তবে সকাল থেকে ভোট কেন্দ্র গুলোতে ভোটারের উপস্থিতি ছিল খুবই কম।
বিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে (ঘোড়া প্রতীক) নিয়ে- ৪২৯৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আলহাজ্ব মোঃ পারভেজ কবীর। ভাইস চেয়ারম্যান পদে (চশমা প্রতীক) নিয়ে -৩২৬১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ আতাউর রহমান। মহিলা ভাইস চেয়ারম্যান পদে (হাঁস প্রতীক) নিয়ে ২৯৮০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন উম্মে কুলসুম বানু।

সকাল থেকে নির্বাচনী এলাকার বিভিন্ন ভোট কেন্দ্রে পরিদর্শন করেছেন জাতীয় দৈনিক মানবাধিকার প্রতিদিনের-
মোঃ রাজিউল ইসলাম রাজ, রংপুর বিভাগীয় প্রধান, মোঃ শহীদুল ইসলাম শহিদ, ভ্রাম্যমান ক্রাইম প্রতিনিধি- রংপুর বিভাগ, মোঃ রফিকুল ইসলাম, দিনাজপুর প্রতিনিধি, মোঃ রায়হান কবীর জনি বিরামপুর স্টাফ রিপোর্টার ও মোঃ হৃদয় হাসান শাকিব, স্টাফ এডিটর রিপোর্টার। কেন্দ্র পরিদর্শনকালে প্রিজাইডিং অফিসার, আইন-শৃঙ্খলা বাহিনী সহ কেন্দ্রের দায়িত্বরত কর্মকর্তাদের সাথে কথা বলেন।

বিরামপুর উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌরসভার ৯ টি ওয়ার্ডে মোট ভোটার ১ লাখ ৪৯ হাজার ৩৪৭জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭৪ হাজার ৫৪৮ জন, নারী ভোটার রয়েছে ৭৪ হাজার ৭৯৫ ও হিজড়া ভোটার ৪ জন। সর্বমোট প্রদত্ত ভোটের সংখ্যা =৭৭৩৫৩, প্রদত্ত ভোটের শতকরা হার=৫১%, উপজেলা নির্বাচন অফিসার (ভাঃ প্রাঃ) ও সহকারী রিটার্নিং অফিসার, জোবায়ের হোসেন, উপজেলা অডিটোরিয়ামে রাত ৯ টায় ৭০ টি কেন্দ্রের ফলাফল একত্রে করে বেসরকারিভাবে নির্বাচিত ফলাফল ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST