ঢাকারবিবার , ৩০ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ভালুকায় ট্রাকের সাথে সংঘর্ষে বাস ড্রাইভার নিহত

স্টাফ রিপোর্টার
জুন ৩০, ২০২৪ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

ভালুকায় ট্রাকের সাথে সংঘর্ষে বাস ড্রাইভার নিহত
স্টাফ রিপোর্টার
ময়মনসিংহের ভালুকায় ইউটার্ণ নেয়ার সময় বালু বোঝাই ট্রাকের সাথে সংঘর্ষে এনা পরিবহনের ঢাকা মেট্রুো ব ১৪৯২৪২ এর চালক স্বপন হোসেন (৫৫) মারা গেছেন। নিহত স্বপন হোসেন ঝালকাঠি জেলার রাজাপুর থানার সাঙ্গর এলাকার মৃত আয়ুব আলীর ছেলে। আজ ২৯ জুন শনিবার সকাল পৌনে ৬ টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ঢালিবাড়ী মোড় এলাকায় এই দুর্ঘটনাটি  ঘটেছে।
ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আতিকুর রহমান বলেন,আজ সকাল পৌনে ৬ টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ঢালিবাড়ী মোড়ে বালু বোঝাই একটি ট্রাক ইউটার্ণ নেয়ার সময় ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস ট্রাকের মাঝখানে বডির সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এনা পরিবহনের চালক গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্বপন হোসেনকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করেন।
ভরাডোবা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. শফিকুল ইসলাম বলেন, মরদেহ পুলিশ হেফাজতে আছে। দূর্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি জব্দ করা হয়েছে এবং এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST