ঢাকাবৃহস্পতিবার , ৪ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ভোলা দৌলতখানে এক নারীকে দাফন করা হয়েছে তার  বসত ঘরে

Link Copied!

ভোলা দৌলতখানে এক নারীকে দাফন করা হয়েছে তার  বসত ঘরে

মো: জুয়েল মাষ্টার, ভোলা  স্টাফ রিপোর্টার

ভোলা দৌলতখানে জমি-জমা বিরোধের জের ধরে মৃত: জোবেদা খাতুন (৫৫) নামে এক বৃদ্ধা নারীকে তার বসত ঘরের বারেন্দায় কবর দেয়া হয়েছে। দৌলতখান পশ্চিম জয়নগর ইউনিয়ন ১ নাম্বার ওয়ার্ডে। স্থানীয় সূত্রে জানা যায়,  দীর্ঘ  দের বছর পূর্বে মৃত  জোবেদা খাতুনের স্বামী: মৃত আব্দুর রশিদ মৃত্যু বরন করেন। মৃত জোবেদা খাতুনের স্বামীকে কবর দেয়া  হয়েছিল তার ভাতিজা রফিক এর জায়গায়। পারিবারিক কলহের জের ধরে ঐ কবরের উপরে ভাতিজা মোহাম্মদ রফিকের স্ত্রী মোসাম্মদ তাসনুর বেগম ঝাড়ু দিয়ে কবরকে প্রায় অসম্মান করত।জোবেদা খাতুন মৃত্যুর আগে তার ছেলে মেয়েকে অছিয়ত করেছিল যে,তাকে যেন মৃত্যুর পর কারো জায়গায় দাফন না করা হয়। প্রয়োজনে হলে তার বসত ঘরের  মধ্যে দাফন করতে বলেছেন।

মৃত মোসাম্মদ জোবেদা খাতুনের বড় ছেলে মোহাম্মদ রফিজল জানান, তাদের বাড়িতে  সাড়ে পাঁচ  শতক জমি রয়েছে এর মধ্যে ঘরের ভিটায় আড়াই শতক  বাকি তিন শতক জমি তার চাচাতো ভাই  মো.রফিক দখল করে  বিল্ডিং  নির্মান করছে। ঘরের ভিতর তার মাকে দাফন না করলে হয়তো এক সময় তাঁর  চাচাতো ভাই  রফিক বাকি জমি জবর দখল করে নিয়ে যাবে। তিনি বলেন এক দিকে মায়ের ওসিয়ত অনুযায়ী কবর হলো,অন্য  দিকে তাদের বসত ঘরের  ভিটা তাদের  নিয়ন্ত্রণে রহিলো । চাচাতো ভাই মো.রফিকের বিল্ডিংয়ের দরজার সামনেই মৃত:মোছাম্মদ জোবেদা খাতুনকে কবর দেওয়া হলো। এলাকাবাসী মৃত:মোসাম্মদ জোবেদা খাতুনের কবর টিকে ইট দিয়ে পাকা করে দিচ্ছে, যাতে করে  চাচাতো ভাই মো.রফিক ভবিষ্যতে মৃত:মোসাম্মদ জোবেদা খাতুনের কবরসহ বসত ঘরের ভিটা টিকে দখল করতে না পারে। মো.রফিক এর বাবার সাথে কথা বললে তিনি জানান,এ বাড়িতে ওদের কোন জমি নেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST