ঢাকাশনিবার , ১৫ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

মধুপুরে উম্মুক্ত উদ্ভীদ পাঠশালায় শোভাবর্ধক গাছ প্রদান অনুষ্ঠিত

Link Copied!

মধুপুরে উম্মুক্ত উদ্ভীদ পাঠশালায় শোভাবর্ধক গাছ প্রদান অনুষ্ঠিত

লিয়াকত হোসেন জনী, মধুপুর, টাঙ্গাইল প্রতিনিধি :

টাংগাইলের মধুপুরে সেচ্চাসেবী মানবিক সংগঠন নব দিগন্ত ব্লাড গ্রুপের উদ্যোগে মধুপুর বাস্ট্যান্ড এলাকায় বংশাই নদ সংলগ্ন উম্মুক্ত উদ্ভীদ পাঠশালায় শোভাবর্ধক গাছ প্রদান করা হয়।

শুক্রবার ১৪ জুন বিকালে শোভাবর্ধক এ বৃক্ষ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর সভার মেয়র সিদ্দিক হোসেন খান। এসময় তিনি এ উদ্যোগকে স্বাগত জানান এবং বৃক্ষ রোপণ ও পরিচর্যার প্রতি গুরুত্বারোপ করেন।

উম্মুক্ত উদ্ভীদ পাঠশালায় শোভাবর্ধক বৃক্ষ প্রদান এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সজিব আহমেদ, মধুপুর উম্মুক্ত উদ্ভীদ পাঠশালার পরিকল্পনাকারী রবি খান, নব দিগন্ত ব্লাড গ্রুপের সভাপতি সাইফুল্লাহ বিন মানসুর, নব নির্বাহী পরিচালক মামুন আজাদ,নব দিগন্ত ব্লাড গ্রুপের সাধারণ সম্পাদক রুহুল আমীন রনি সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST