ঢাকাবৃহস্পতিবার , ২৩ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহের ফুলপুরে প্রায় তিন লক্ষ টাকার ইয়াবা ট্যাবলেট সহ একজন আটক।

জুয়েল রানা ফুলপুর ময়মনসিংহ
মে ২৩, ২০২৪ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ফুলপুরে প্রায় তিন লক্ষ টাকার ইয়াবা ট্যাবলেট সহ একজন আটক।

বিশেষ প্রতিনিধি জুয়েল রানা ফুলপুর ময়মনসিংহ

ময়মনসিংহের ফুলপুরে প্রায় তিন লক্ষ টাকার ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ আমিনুল ইসলাম নামের ইয়াবা ব‍্যবসায়ী কে আটক করেছে ফুলপুর থানা পুলিশ।
আটক কৃত আমিনুল ইসলাম ফুলপুর উপজেলার ২নং রামভদ্রপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মৃত নবী হোসেন কারী ছেলে।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ২৪শে মে বৃহস্পতিবার ভোর রাত(দিবাগত) পৌনে ৪টায় এসআই মো. রবিউল ইসলাম এর নেতৃত্বে পুলিশের একটি টিম মাদক উদ্ধার অভিযান পরিচানা করে ফুলপুর থানাধীন রামভদ্রপুর বাজারস্থল সুজনের সেলুনের সামনে পাকা রাস্তার উপর থেকে আসামী আমিনুল ইসলামকে আটক করেন। এ সময় তার হেফাজত থেকে ০৫টি নীল রংয়ের বায়ুরোধক জিপার (পলিকাগজ) এর ভিতর বিশেষ কায়দায় রক্ষিত ১,০০০পিচ এ্যামফিটামিনযুক্ত হালকা গোলাপী রংয়ের ইয়াবা উদ্ধার করে থানায় আনা হয়।
ফুলপুর থানার সেকেন্ড অফিসার মেহেদি হাসান সুমান মিয়া সংবাদকর্মীদের কে জানান, আটককৃত আমিনুল ইসলামের হেফাজত থেকে ১,০০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ৩ লাখ টাকা। এ বিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় নিয়মিত মামলা রুজু করে আসামি কে বিজ্ঞ আদালতে বৃহস্পতিবার সকালে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST