ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ জেলা প্রশাসনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত 

Link Copied!

ময়মনসিংহ জেলা প্রশাসনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত
মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি
ময়মনসিংহ জেলার জনপ্রতিনিধিবৃন্দ, জেলা পর্যায়ের কর্মকর্তা বৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ ও রাজনৈতিক ব্যক্তিবর্গের সমন্বয়ে  ময়মনসিংহ জেলা প্রশাসনের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  আজ ২৭ শে জুন বৃহস্পতিবার বেলা সকাল ১০টায় ময়মনসিংহ এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহের কৃতি সন্তান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত পরিকল্পনা মন্ত্রী, নান্দাইল উপজেলা আসনের নির্বাচিত মাননীয় সংসদ সদস্য মেজর জেনারেল  আব্দুস সালাম আরসিডিএস,পিএসসি (অবঃ)এমপি মহোদয় । উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।
এ মতবিনিময়ের সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহিত উর রহমান শান্ত এমপি,মোহাম্মদ আব্দুল ওয়াহেদ এমপি, এ বিএম আনিসুজ্জামান এমপি, মাহমুদ হাসান সুমন এমপি, মোঃ আব্দুল মালেক সরকার এমপি, নজরুল ইসলাম এমপি, নিলুফার আঞ্জুম পপি এমপি, মাহমুদুল হক সায়েম এমপি, ব্যারিস্টার উম্মে ফারজানা সাত্তার এমপি,মসিকের মেয়র ইকরামুল হক টিটু, পুলিশ সুপার মাসুম আহমদ ভূঞা, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এহতে শামুল আলম প্রমূখ নেতৃবর্গ।
উক্ত মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তা বৃন্দ,  বিভিন্ন পর্যায়ের নির্বাচিত জনপ্রতিনিধিবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST