ঢাকামঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ ডিবি পুলিশের অভিযানে মাদকদ্রব্য ব্যবসায়ী গ্রেফতার

admin
এপ্রিল ৩০, ২০২৪ ৭:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ ডিবি পুলিশের অভিযানে মাদকদ্রব্য ব্যবসায়ী গ্রেফতার

ময়মনসিংহ জেলা, প্রতিনিধি :

ময়মনসিংহে ডিবি পুলিশের পৃথক ২টি অভিযানে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০ গ্রাম হেরোইনসহ -০৩ জন মাদক কারবারী গ্রেফতার করা হয়েছে।

এসআই(নিঃ) আলমগীর কবির সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন দিঘারকান্দা বাইপাসস্থ ময়মনসিংহ জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের অফিসের সামনে ফাঁকা জায়গার হইতে ২৯ এপ্রিল ২০২৪ খ্রিঃ তারিখ ২২.৩০ ঘটিকায় ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী ১। মোঃ আঃ রাজ্জাক (৪০), পিতা-মৃত ফরহাদ আলী, মাতা-মোছাঃ নূরজাহান বেগম, সাং-ভাবখালী, থানা-কোতোয়ালী মডেল, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

অপর দিকে এসআই(নিঃ) মাহফুজুর রহমান সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করেন। ময়মনসিংহ জেলার গৌরীপুর থানাধীন নয়াপাড়া সাকিনস্থ সাব-রেজিষ্ট্রি অফিস এর সামনে পাকা রাস্তার উপর হইতে ২৯ এপ্রিল ২০২৪ খ্রিঃ তারিখ ১৭.৩০ ঘটিকায় ১০ গ্রাম হেরোইন সহ মাদক ব্যবসায়ী ১। মোঃ টগর চৌধুরী (২৮), পিতা-মোঃ বাপ্পী চৌধুরী, মাতা-মোছাঃ মেনু চৌধুরী, সাং-নয়াপাড়া, থানা-গৌরীপুর, ২। মোঃ শাহীনুল ইসলাম ফারুক (৪০), পিতা-মৃতঃ হাবিল উদ্দিন শেখ, মাতা-মোছাঃ উম্মে কুলসুম, সাং-চুরখাই বন্দমদল, থানা-কোতোয়ালী মডেল, উভয় জেলা-ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ মাদক কারবারির সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামী মোঃ টগর চৌধুরী (২৮) এর বিরুদ্ধে ১৩টি মামলা আছে।

উদ্ধারকৃত ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০ গ্রাম হেরোইন উদ্ধার বিষয়ে গ্রেফতারকৃত ০৩ জন আসামীর বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানা ও গৌরীপুর থানায় মামলা দায়ের করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST