ঢাকাসোমবার , ২৪ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

ময়মনসিংহ পুলিশ সুপার মহোদয়ের ঈদ পুনর্মিলনী উদযাপন

Link Copied!

ময়মনসিংহ পুলিশ সুপার মহোদয়ের ঈদ পুনর্মিলনী উদযাপন

মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি :

ঈদ-উল-আযহা মানে হল ত্যাগের অমোঘ দীক্ষায় দীক্ষিত হয়ে আনন্দকে সকলের মাঝে ভাগ করে নেয়া। আর এই মহৎ উদ্দেশ্যে
ময়মনসিংহ জেলার মাননীয় সংসদ সদস্যবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং বিভাগ ও জেলার সর্বোচ্চ পর্যায়ের সরকারী কর্মকর্তাবৃন্দ এবং মুক্তিযোদ্ধাদের স্বত:স্ফূর্ত ও প্রাঞ্জল উপস্থিতিতে অনুষ্ঠিত হয় বর্ণিল ঈদ পুনর্মিলনী, নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনন্য এই আয়োজনে উপস্থিত থেকে অনুষ্ঠানের আনন্দকে ভিন্ন মাত্রা দিয়েছেন ময়মনসিংহ জেলার মাননীয় সংসদ সদস্যগণ। উপস্থিত ছিলেন জনাব শরীফ আহমেদ, এমপি, ময়মনসিংহ -০২, জনাব ফাহমী গোলন্দাজ বাবেল, এমপি, ময়মনসিংহ -১০, কৃষিবিদ ড. নজরুল ইসলাম, এমপি, ময়মনসিংহ-০৫, জনাব মাহমুদুল হাসান সুমন, এমপি, ময়মনসিংহ -০৮, জনাব এ বি এম আনিছুজ্জামান, এমপি, ময়মনসিংহ -০৭, জনাব মোহাম্মদ আব্দুল ওয়াহেদ, এমপি, ময়মনসিংহ -১১, জনাব মোঃ আঃ মালেক সরকার, এমপি, ময়মনসিংহ -০৬, জনাব মাহমুদুল হক সায়েম, এমপি, ময়মনসিংহ -০১, জনাব অধ্যাপক ইউসুফ খান পাঠান, চেয়ারম্যান, জেলা পরিষদ, ময়মনসিংহ, জনাব এহতেশামুল আলম, সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, ময়মনসিংহ জেলা শাখা, জনাব মোঃ আমিনুল হক শামীম, সভাপতি, ময়মনসিংহ চেম্বার-অব-কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ মহোদয়গণ।

ময়মনসিংহ রেঞ্জের সম্মানিত ডিআইজি জনাব মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম (বার), পিপিএম ও তাঁর সহধর্মিনী জনাব সুরাইয়া সুলতানা, উপদেষ্টা, পুনাক, ময়মনসিংহ, জনাব মোঃ আশরাফুর রহমান, পুলিশ সুপার, ট্যুরিস্ট, ময়মনসিংহ রিজিয়ন, জনাব খোন্দকার নজমুল হাসান পিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি ময়মনসিংহ রেঞ্জ, জনাব মোঃ আসাদ উল্লাহ চৌধুরী পিপিএম-সেবা, অতিরিক্ত ডিআইজি, এটিইউ, ময়মনসিংহ বিভাগ, জনাব সৈয়দ আবু সায়েম পিপিএম-সেবা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপস্), ময়মনসিংহ রেঞ্জ, জনাব তানিয়া মোস্তফা, উপদেষ্টা, পুনাক, ময়মনসিংহ, জনাব দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, জেলা প্রশাসক, ময়মনসিংহ, জনাব মোঃ ফারুক হোসেন, পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), ময়মনসিংহ রেঞ্জ, জনাব মাছুম আহাম্মদ ভূঞা বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ময়মনসিংহ, জনাব ডা. রেবেকা শারমিন, সভানেত্রী, পুনাক, ময়মনসিংহ, জনাব খন্দকার খালিদ বিন নূর, ককমান্ড্যান্ট, ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, ময়মনসিংহ ও তাঁর সহধর্মিণী,জনাব সানজিদা তাসমীম, সভাপতি, লেডিস ক্লাব, ময়মনসিংহসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও তাদের সহধর্মিণীবৃন্দ, ময়মনসিংহ জেলার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ, পুলিশ পরিদর্শক(শহর ও যানবাহন)বৃন্দ, সশস্ত্র ইন্সপেক্টরবৃন্দ এবং বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যবৃন্দ এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

ময়মনসিংহের জনসাধারণের সর্বাঙ্গীন কল্যাণ সাধনে জেলা ও বিভাগীয় পর্যায়ের সকল উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দের সাথে সম্মানিত পুলিশ সুপার মহোদয়ের এই চমৎকার আন্তঃসম্পর্ক ও সমন্বয় অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। ঈদের অনাবিল আনন্দ ছড়িয়ে যাক প্রতিটি ঘরে, প্রতিটি হৃদয় ভরে উঠুক ত্যাগের অনিন্দ্য মহিমায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST