ঢাকাসোমবার , ২৬ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

মাছের পোনা অবমুক্ত করলেন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামাল মামুন, বিএএমএস, এনডিসি, পিএসসি, জি

মোঃ সালাউদ্দিনঃ খাগড়াছড়ি প্রতিনিধি,
জুন ২৬, ২০২৩ ১২:১১ পূর্বাহ্ণ
Link Copied!

মাছের পোনা অবমুক্ত করলেন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামাল মামুন, বিএএমএস, এনডিসি, পিএসসি, জি

মোঃ সালাউদ্দিনঃ

খাগড়াছড়ি পার্বত্য জেলা গুইমারা উপজেলায় বাংলাদেশ সেনাবাহিনী স্থিতিশীলতা এবং শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা বজায় রাখার লক্ষ্যে ২৪আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়ন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যানমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে।

দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে ত্রান বিতরণ, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে বিভিন্ন সহায়তা প্রদান, গরীব ছাত্রছাত্রীদের আর্থিক সহায়তা প্রদান এবং বিভিন্ন আর্থ সামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে গুইমারা রিজিয়ন।

খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার স্বার্থে একটু জমিও যেন পতিত না থাকে সে জন্য দেশবাসীর প্রতি মাননীয় প্রধানমন্ত্রীর আহবানকে সফল করতে সেনাবাহিনীর প্রধান এবং জিওসি ২৪পদাতিক ডিভিশনের দিক নির্দেশনায় পতিত ডোবা এবং লেক সমূহে মৎস্য চাষের উদ্যোগ গ্রহণ করে ২৪আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামাল মামুন।

উক্ত মৎস্য চাষের অংশ হিসেবে কমান্ডার ২৪আর্টিলারি ব্রিগেড এবং গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামাল মামুন, বিএএমএস, এনডিসি, পিএসসি, জি গুইমারা উপজেলায় অবস্থিত মারমা লেকে কাতল, সিলভার কার্প, রুই, কালিবাউশ, গ্রার্স কার্প এবং সরপুটি সহ আনুমানিক১৫,০০০ মাছের পোনা অবমুক্ত করেন।

২৫ জুন রবিবার সকালে মাছের পোনা অবমুক্তকালীন সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৪আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামাল মামুন বিএএমএস, এনডিসি, পিএসসি, জি, গুইমারা মৎস্য অফিসার, বাংলাদেশ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনের জোন কমান্ডারলেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি, জি , গুইমারা রিজিয়ন সদর দপ্তরের সকল সেনা কর্মকর্তা সহ দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিবর্গ ও প্রিন্ট ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

মোঃ সালাউদ্দিনঃ খাগড়াছড়ি প্রতিনিধি,
মোবাইল নাম্বার, ০১৬৪৪২৪৬৮৮১

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।