ঢাকাসোমবার , ১ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম চৌধুরী’র ইন্তেকাল

মোঃহাসানুর জামান বাবু,চট্টগ্রাম
জুলাই ১, ২০২৪ ১২:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম জেলা সাবেক  মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম চৌধুরী’র ইন্তেকাল

মোঃহাসানুর জামান বাবু,চট্টগ্রাম

চট্টগ্রাম পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের মনসা গ্রামের কৃতি সন্তান চট্টগ্রাম দক্ষিণ জেলা মুক্তিযোদ্ধালীগ সভাপতি,চট্টগ্রাম দক্ষিণ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার,পটিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জনাব আবুল হাশেম চৌধুরী আজ ২৯জুন শনিবার সন্ধ্যায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নাল ইলাহি ওয়াইন্না ইলাহি রাজিউন) বীর মুক্তিযুদ্ধকাল বিশিষ্ট সমাজসেবক শিক্ষানুরাগী জনাব আবুল হাশেম এর মৃত্যুতে বিভিন্ন সংগঠন ও বিভিন্ন মহলের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মরহুম আবুল হাশেম চৌধুরী আত্নার মাগফিরাত কামনা করেছেন।
বীর মুক্তিযোদ্ধা মরহুম আবুল হাশেম চৌধুরী’র নামাজের জায়নাজা আগামীকাল ৩০জুন রবিবার সকাল ১০টায় চট্টগ্রাম পটিয়ার কুসুমপুরা ইউনিয়নের পূর্ব মনসা তৈয়বীয়া জামে মসজিদ মাঠে  অনুষ্ঠিত হইবে। নামাজের জায়নাজা শেষ এই বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার ও সরকারি নিয়ম মোতাবেক সকল আনুষ্ঠানিকতা শেষে  মনসা গ্রামের নিজ পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।
উল্লেখ্য যে,মরহুম বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম চৌধুরী হুলাইন ছালেহ্ নূর ডিগ্রী কলেজের সাবেক অধ্যাপক চট্টগ্রাম জেলা কলেজ শিক্ষক সমিতির সেক্রেটারি জনাব অধ্যাপক আবু তাহের চৌধুরী’র বড়ভাই এবং সাবেক ছাত্রনেতা জনাব শাহেদ মাহমুদ চৌধুরী’র শ্রদ্ধেয় পিতা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST