ঢাকাসোমবার , ১ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরের মুজিবনগরে ফেনসিডিলসহ মাদক কারবারী আটক

Link Copied!

মেহেরপুরের মুজিবনগরে ফেনসিডিলসহ মাদক কারবারী আটক

মোঃ কামাল হোসেন খাঁন, মেহেরপুর জেলা প্রতিনিধি
ফেসিডিলসহ চার মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। রোববার (৩০ জুন) ভোর সোয়া ৫ টার দিকে মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের ঘোষপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২০০ বোতল ফেনসিডিলসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো মেহেরপুর সদর উপজেলার শালিকা গ্রামের আব্দুল আলিমের ছেলে সুষম (৩৮), একই গ্রামের ওজদুল ইসলামের ছেলে চাঁদ আলী (৩৭), হামিদুল ইসলামের ছেলে ফারুক হোসেন (২৭) ও মৃত আরশাদ আলীর ছেলে আল আমিন (৫০)। ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলম রোববার (৩০ জুন) সকাল সাড়ে ৮ টার দিকে বিষয়টি নিশ্চিত করে জানান, মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের ঘোষপাড়া এলাকা দিয়ে মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এসআই সাহেব আলী, এসআই আশরাফুল ইসলামসহ সংগীয় ফোর্স অভিযান পরিচালনা করেন। অভিযানে ২০০ বোতল ফেনসিডিলসহ সুষম, চাঁদ আলী, ফারুক ও আল আমিন নামের চার মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃত মাদক কারবারীদের বিরুদ্ধে মুজিবনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST