ঢাকাসোমবার , ২৪ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

মেহেরপুরে কাজলা নদীর অবৈধ বাঁধ উন্মুক্তে সমাবেশ অনুষ্ঠিত

Link Copied!

মেহেরপুরে কাজলা নদীর অবৈধ বাঁধ উন্মুক্তে সমাবেশ অনুষ্ঠিত

মোঃআব্দুল হামিদ, মেহেরপুর ক্রাইম রিপোর্টার :

মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নের কাজলা নদীর অবৈধ বাঁধ উন্মুক্তকরণে সমাবেশ করেছে কাঁঠালপোতা, সোনাপুর ও টুঙ্গি গ্রামের জনসাধারন।
বৃহস্পতিবার (২০ জুন), বিকেলের দিকে মেহেরপুর সদর উপজেলার যাদুখালী ফুটবল মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এর পূর্বে কাঁঠালপোতা, টুঙ্গি, সোনাপুর ও পিরোজপুর গ্রামের হাজার হাজার জনগণ জনপ্রশাসন মন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি’র বাসভবনের সামনে কাজলা নদীর অবৈধ বাঁধ উন্মুক্তে মানববন্ধনে  মেহেরপুরের উদ্দেশ্যে রওয়ানা দিলে পুলিশি বাঁধার সম্মুখীন হলে পরে যাদুখালী ফুটবল মাঠে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন, পিরোজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আশাদুল ইসলাম আশা, সাবেক ইউপি সদস্য আসাদুল হক ও সাবেক ইউপি সদস্য আরজান আলী।
মানববন্ধনে বক্তারা জনপ্রশাসন মন্ত্রীর প্রতিশ্রুতি কাজলা নদীর অবৈধ বাঁধ উন্মুক্তকরণে যা যা করার তা করবে বলে উল্লেখ করেন। একই সাথে কাজলা নদীর অবৈধ বাঁধ উন্মুক্তে জেলা প্রশাসক, পানি উন্নয়ন বিভাগসহ বিভিন্ন দপ্তরে জানিয়ে এমনকি মানববন্ধন করেও আশানুরূপ ফল না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেন। নিজেদের নদী রক্ষায় প্রয়োজনে বুকের রক্ত দিয়ে হলেও কাঁঠালপোতা, টুঙ্গি ও সোনাপুরসহ আশপাশের গ্রামের ১৫/২০ হাজার জনতার অধিকার প্রতিষ্ঠা করবে তবুও অবৈধভাবে কাউকে দখল করতে দেওয়া হবেনা বলে জানান। এসময় হাজার হাজার জনতা তাদের অধিকার আদায়ে বক্তাদের সাথে একমত পোষণ করে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে সমাবেশ স্থল। সমাবেশস্থলে কোনরকম বিশৃঙ্খলা এড়াতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবিসহ) পুলিশ সদস্যদের উপস্থিতি পরিলক্ষিত হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST