ঢাকাসোমবার , ২৪ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

মেহেরপুরে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

Link Copied!

মেহেরপুরে তামাক নিয়ন্ত্রণ আইন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

মোঃ আব্দুল হামিদ, মেহেরপুর ক্রাইম রিপোর্টার :

সোমবার ২৪ জুন  সকালে মেহেরপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ডাঃ কাজী নাজিব হাসানের সভাপতিত্বে প্রশিক্ষণে মূল প্রতিপাদ্য উপস্থাপন করেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের মেডিকেল অফিসার ডাঃ কামরুন নাহার, অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মূয়ীনুর রহমান, সদর থানার ওসি শেখ কনি মিয়া, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অলোক কুমার দাস, শিক্ষা অফিসার ফারুক উদ্দিন,পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস ছামাদ বাবলু বিশ্বাস, বুড়িপোতা ইউনিয়নের চেয়ারম্যান শাহ জামান,উপজেলা সেনেটারি ইন্সপেক্টর তারিকুল ইসলাম,মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক মন্টু।
অনুষ্ঠানে তামাক নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা পালন করায় সদর উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর তারিকুল ইসলামকে পুরস্কৃত করা হয়, প্রশিক্ষনে অন্যদের মধ্যে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাহিদা ইসলাম, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মনিরুল ইসলাম, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নীলা হাফিয়া, বাড়াদি ইউনিয়নের চেয়ারম্যান মোমিনুল ইসলাম, কুতুপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম রেজা, আমদহ ইউনিয়নের চেয়ারম্যান রওশন আলী টোকন , উপজেলা সমাজসেবা কর্মকর্তা আনিসুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রকিব উদ্দিন, পৌর কাউন্সিলর আব্দুল্লাহিল বাকি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার শামিম উদ্দিন প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST