ঢাকাশুক্রবার , ১০ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে স্বামীর হাঁসুয়ার কোপে স্ত্রী নিহত

Link Copied!

মেহেরপুরে স্বামীর হাঁসুয়ার কোপে স্ত্রী নিহত

মোঃ কামাল হোসেন খাঁন মেহেরপুর জেলা প্রতিনিধি

মেহেরপুর সদর উপজেলায় স্বামীর হাঁসুয়ার কোপে সালেহা খাতুন নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। ধারণা করা হচ্ছে, নিজেদের মধ্যে কলহের জেরে স্ত্রীকে কুপিয়েছেন স্বামী এলাহি বক্স। শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, ভোরে নামাজ পড়তে উঠেন স্ত্রী সালেহা খাতুন। এ সময় কোনো বিষয়ে কথাকাটাকাটি হলে ঘরে থাকা হাঁসুয়া দিয়ে কোপমারেন এলাহি বক্স। এতে সালেহা খাতুন পড়েগিয়ে চিৎকার শুরু করলে পরিবারের অন্য সদস্য ও প্রতিবেশীরা তাকে মেহেরপুরজেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানেচিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মেহেরপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. শফিকুল ইসলাম বলেন, গুরুতর অবস্থায় সালেহা খাতুনকে ভর্তি করা হয়। তবে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাকে বাঁচানো সম্ভব হয়নি।

মেহেরপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, এলাহি বক্সকে আটক করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা ও তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST