ঢাকাসোমবার , ২৪ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

মেহেরপুরে হেরোইন-সহ এক মাদক কারবারি আটক

Link Copied!

মেহেরপুরে হেরোইন-সহ এক মাদক কারবারি আটক

মোঃ আব্দুল হামিদ,  মেহেরপুর ক্রাইম রিপোর্টার :

মেহেরপুরে হেরোইনসহ ইজিবাইক চালক মিয়ারুল ইসলাম (৫৮) নামের এক হেরোইন-সহ এক মাদক কারবারি  আটক করেছে মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি), এসময় মিয়ারুল ইসলামের ব্যাটারী চালিত ইজিবাইকটি জব্দ করা হয়েছে, বৃহস্পতিবার  দিবাগত রাত ১২ টার দিকে মেহেরপুর সদর উপজেলার নুরপুর মোড়ে চেকপোষ্ট বসিয়ে তাকে হেরোইনসহ আটক করা হয়,

মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাইফুল আলমের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। আটক মিয়ারুল ইসলাম মেহেরপুর সদর উপজেলার ভারতীয় সীমান্তবর্তি হরিরামপুর গ্রামের মৃতু সামসুদ্দিন মন্ডলের ছেলে।
মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাইফুল আলম এই তথ্য নিশ্চিত করেছেন, তিনি জানান ভারতীয় সীমান্তবর্তি গ্রাম হরিরামপুর থেকে হেরোইনের একটি চালান পিরোজপুরের দিকে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে নুরপুর মোড়ে তল্লাশী চৌকি বসানো হয়,ব্যাটারীচালিত ইজিবাইক দেখে সেটি তল্লাশী করা হয়,এক পর্যায়ে ইজিবাইক চালক মিয়ারুল ইসলামের দেহ তল্লাশী চালিয়ে তার পরনের লুঙ্গির সাথে বিশেষ কায়দায় রাখা হেরোইন পাওয়া যায়,পরে মিয়ারুল ইসলামকে আটক করা হয়,এছাড়া হেরোইন পাচার কাজে ব্যবহৃত ব্যাটারী চালিত ইজিবাইকটি জব্দ করা হয়েছে, জব্দকৃত হেরোইনের আনুমানিক মুল্য ১০ লক্ষ টাকা বলে জানান ডিবি কর্মকর্তা সাইফুল আলম, হেরোইন উদ্ধারের ঘটনায় মেহেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST