ঢাকাবুধবার , ৮ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

যবিপ্রবি ফিজিক্স ক্লাবের ভিপি নাঈম, জিএস রুবেল

admin
মে ৮, ২০২৪ ৭:৪৫ অপরাহ্ণ
Link Copied!

যবিপ্রবি ফিজিক্স ক্লাবের ভিপি নাঈম, জিএস রুবেল

যশোর প্রতিনিধি :

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ফিজিক্স ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সহ-সভাপতি (ভিপি) নির্বাচিত হয়েছেন স্নাতকোত্তর শিক্ষার্থী মোঃ নাঈম ও সাধারণ সম্পাদক (জিএস) নির্বাচিত হয়েছেন স্নাতক চতুর্থ বর্ষের মোঃ রুবেল সরকার। আগামী এক বছর এই কমিটি দায়িত্ব পালন করবেন।

বুধবার (৮ মে) দুপুরে বিভাগের ক্লাব নির্বাচন পরিচালনা কমিটি নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এর আগে মঙ্গলবার (৭ মে) বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনে ফিজিক্স বিভাগের দুটি কক্ষে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে স্নাতক পর্যায়ের সকল বর্ষের ভোটার শিক্ষার্থীদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

ফিজিক্স ক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী বিভাগের চেয়ারম্যান ড. মো: মাসুম বিল্লাহ্ ক্লাবের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন। নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক হিসেবে ফিজিক্স বিভাগের সহকারী অধ্যাপক ড. মো: আলমগীর বাদশা, যুগ্ম আহ্বায়ক হিসেবে একই বিভাগের প্রভাষক শাহাদাত জামান, আব্দুল্লাহ আল রোমান ও মো: তানভীর আহমেদ দায়িত্ব পালন করেন।

ক্লাবের কার্যনির্বাহী পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ৪র্থ বর্ষের নিহাল সিদ্দিক, ৩য় বর্ষর নাঈমুর রহমান, ২য় বর্ষের মোঃ জুবায়ের হোসেইন ও ১ম বর্ষের ফাহিম আহমেদ। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন ৩য় বর্ষের শিক্ষার্থী মোঃ আল-মূবীন হোসেন এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ৪র্থ বর্ষের শিক্ষার্থী শেখ মাহাদিয়া মাহী, ৩য় বর্ষের ধীমান রায়, ২য় বর্ষের পার্থ কুমার মন্ডল ও ১ম বর্ষের সাদিক ফয়সাল।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ৪র্থ বর্ষের শিক্ষার্থী মো: আশিকুর রহমান, ৩য় বর্ষের বাঁধন পাল পূজন, ২য় বর্ষের মোঃ তানজিলুর রহমান ও ১ম বর্ষের রহমত আলি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST