বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রংপুরে সদ্যপুস্করিনী যুব স্পোটিং ক্লাবের নারী খেলোয়ারদের বিপ্লব কুমার সরকারের ঈদ শুভেচ্ছা

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩

রংপুরে সদ্যপুস্করিনী যুব স্পোটিং ক্লাবের নারী খেলোয়ারদের বিপ্লব কুমার সরকারের ঈদ শুভেচ্ছা

মোঃ হামিদুর রহমান লিমন, রংপুর ব্যুরো প্রধানঃ

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে প্রতি বছরের নেয় এ বছরেও সদ্যপুস্করিনী যুব স্পোটিং ক্লাবের ৩০ জন নারী খেলোয়ারদের মাঝে রংপুরের সাবেক পুলিশ সুপার এবং বর্তমান ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর যুগ্ন পুলিশ কমিশনার বিপ্লব কুমার সরকার সদ্যপুস্করিনী যুব স্পোটিং ক্লাবের সভাপতি মিলন মিয়ার মাধ্যমে আর্থিক ঈদ শুভেচ্ছা পাঠিয়েছেন।

সদ্যপুস্করিনী যুব স্পোটিং ক্লাবের নারী খোলেয়ারদের মধ্যে রেখা, সুলতানা, ইন্নিমা এবং রত্না, বলেন, আমাদের সব সময় বিপ্লব কুমার স্যার পাশে আছেন। আমরা কেমন আছি খোজ খবর নেয়। স্যার প্রতি বছরের নেয় আমাদের এ বছরেও নুতুন টাকার ঈদ শুভেচ্ছা পাঠিয়েছেন। ঈদএলেই আমরা অপেক্ষায় থাকি স্যার আমাদের নুতুন টাকা পাঠাবেন। আমরা স্যারের দেয়া নুতুন টাকা পেয়ে অনেক খুশি। তারা আরো বলেন স্যারে দেওয়া নুতন টাকা পাওয়ার পর আমার ঈদের আনন্দনটা আরো বেড়ে যায় বিশেষ করে আমাদের জুনিয়ার খেলোয়ারদের মাঝে। আমরা স্যারের দির্ঘাআয়ু কামনা করছি এবং সেই সাথে স্যারকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানাচ্ছি ঈদ মোবারক।

সদ্যপুস্করিনী যুব স্পোটিং ক্লাবের সভাপতি মোঃ মিলন মিয়া বলেন, স্যার যখন রংপুরে ছিলেন তখন থেকে খেলোয়ারদের পাশে ছিলেন। শুধু তাই নয় বিপ্লব স্যার চলে যাওয়ার পরেও আরিফ স্যারের মাধ্যমে ঈদের নুতুন জামা দিতেন এবারো স্যার নুতুন টাকা দিয়েছেন মেয়েদের ঈদ আনন্দের জন্য। তিনি আরো বলেন স্যারকে ক্লাবের পক্ষ্য থেকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানাচ্ছি ঈদ মোবারক।

সদ্যপুস্করিনী যুব স্পোটিং ক্লাবের নারী ফুটবল কোচ রুমা আক্তার অতি বলেন, স্যারের জন্য আমরা অনু্প্রাণিত হই। স্যারের উপহারের পেয়ে আমাদের মাঝে ঈদ আরো সুমধুর হয়ে ওঠে।