ঢাকাবৃহস্পতিবার , ২৩ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি শিবগঞ্জের সাজ্জাদ হোসেন

মোঃ কাওসার আলি
মে ২৩, ২০২৪ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি শিবগঞ্জের সাজ্জাদ হোসেন

শিবগঞ্জ চাঁপাইনবাবগঞ্জ
মোঃ কাওসার আলি

রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন সাজ্জাদ হোসেন । তিনি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার অফিসার হিসেবে বর্তমানে কর্মরত রয়েছেন।

কাজের স্বীকৃতিস্বরপ বৃহস্পতিবার দুপুরে (২৩ মে) মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সাজ্জাদ হোসেনের হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আনিসুর রহমান , বিপিএম (বার), পিপিএম( বার)।

সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি এবং মাদক নিয়ন্ত্রণসহ অপরাধ দমনে বিশেষ ভূমিকা রাখার জন্য প্রতিমাসে এএসআই, এসআই, ইন্সপেক্টর (তদন্ত ), ওসি ও সার্কেল অফিসারদের সম্মাননা স্মারক এবং সনদপত্র প্রদান করা হয়। গত মাসের কাজের স্বীকৃতিস্বর“প রাজশাহী রেঞ্জের ৭১টি থানার মধ্যে শিবগঞ্জ থানাকে শ্রেষ্ঠ থানা এবং এ থানার ওসি সাজ্জাদ হোসেন কে শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ হিসেবে পুরষ্কার প্রদান করা হয়েছে। এই সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান বিপিএম পিপিএম।

রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ ওসি হিসেবে স্বীকৃতি পাওয়ার পরে এক প্রতিক্রিয়ায় শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন বলেন, এ অর্জন শিবগঞ্জ থানায় কর্মরত সকল পুলিশ সদস্যের। আমরা টিমওয়ার্ক হিসেবে কাজ করি। এ পুরস্কার আমাদের মাদকনিয়ন্ত্রণ এবং অপরাধ দমনসহ সার্বিক কর্মকান্ডে আরও উৎসাহিত করবে।

এই নিয়ে তৃতীয় বার রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এর গৌরব অর্জন করলেন। ইতোমধ্যে শিবগঞ্জ থানার অফিসার সাজ্জাদ হোসেন একজন সৎ, কর্মঠ এবং চৌকস পুলিশ কর্মকর্তা হিসেবে খ্যাতি অর্জন করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST