ঢাকাশুক্রবার , ২১ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈল থানার ওসির বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলন

Link Copied!

রাণীশংকৈল থানার ওসির বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলন

।। মোঃ আব্দুল জব্বার রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।।

ঠাকুরগাঁও জেলা রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ মোঃ গুলফামুল মন্ডল ইসলাম এর বিরুদ্ধে রাণীশংকৈল প্রেসক্লাব পুরাতনের সাধারণ সম্পাদক মোহাম্মদ আজাদ ২০/৪/২০২৩ ইং তারিখে দুপুর ১ঘটিকার সময় একটি সংবাদ সম্মেলন করেন। উক্ত সম্মেলনে পীরগঞ্জ ও রাণীশংকৈল উপজেলার বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদ সম্মেলনের বিষয়ে রাণীশংকৈল প্রেসক্লাব পুরাতনের বর্তমান সভাপতি মোঃ আনারুল ইসলাম স্যারের সাথে কথা হলে তিনি বলেন আমরা সংবাদ সম্মেলনের বিষয়ে কিছুই জানিনা এটি একটি উদ্দেশ্যে প্রণোদিত ও অবৈধ। কে বা কাহারা আমাদের ব্যানার ব্যবহার করে এই সংবাদ সম্মেলন করেছে আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং এই সম্মেলনকে অবৈধ ঘোষণা করছি।

এই বিষয়ে রাণীশংকৈল থানার অফিসার্স ইনচার্জকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন বিগত কিছুদিন আগে তার চাচার একটি মিথ্যা মামলা আমাকে রেকর্ড করতে বলেছিল আমি তা রেকর্ড করিনি তারেই পরিপ্রেক্ষিতে সে আমার বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা সংবাদ ও মিথ্যা সম্মেলন করে বেড়াচ্ছে। তিনি আরো বলেন আপনারা যারা সাংবাদিক পেশায় জড়িত রয়েছে তিনি কেন মিথ্যা অপবাদ নিয়ে আমার পিছনে লেগেছে এটি আপনারা তদন্ত করে সঠিক তথ্য বের করে আনার জন্য আপনাদেরকে অনুরোধ করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।