ঢাকামঙ্গলবার , ২ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈলে অসহায় ও এতিমদের মাঝে অনুদানের চেক বিতরণ

আব্দুল জব্বার, স্টাফ রিপোর্টার
জুলাই ২, ২০২৪ ২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

রানীশংকৈলে অসহায় ও এতিমদের মাঝে অনুদানের চেক বিতরণ
আব্দুল জব্বার, স্টাফ রিপোর্টার
ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় আজ সোমবার (১ জুলাই) সকালে উপজেলা সমাজসেবা কর্তৃক আয়োজিত অসহায়, দুস্থ ও এতিমদের মাঝে চেক বিতরণের সভা অনুষ্ঠিত হয়। উপজেলা হলরুমে নির্বাহী কর্মকর্তা রকিবুল হাসানের সভাপতিত্বে বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আহাম্মদ হোসেন বিপ্লব। বিশেষ অতিথি ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার,জাতীয় পাটির আহবায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ম আহবায়ক আবু তাহের, বীর মুক্তিযোদ্ধা হাবিবর রহমান, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী.সিনিয়র সাংবাদিক একে আজাদ  প্রমুখ।
এ ছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ৩৬ জন অসহায় ও দুস্থ মানুষের মাঝে ৪৬ হাজার টাকা, এতিমখানা ৮৬৬ জন কেপিটেশন গ্রান্ড ভক্ত নির্বাসীর ২ হাজার টাকা হারে ৬ মাসের ১ কোটি ৩ লক্ষ ৯২ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST