ঢাকারবিবার , ১৬ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

রায়পুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ এর ফাইনাল অনুষ্ঠিত

আশরাফুল আলম জীবন, রায়পুর লক্ষীপুর
জুন ১৬, ২০২৪ ১:২৫ অপরাহ্ণ
Link Copied!

রায়পুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ এর ফাইনাল অনুষ্ঠিত

আশরাফুল আলম জীবন, রায়পুর লক্ষীপুর

লক্ষীপুর জেলার রায়পুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর উপজেলা পর্যায়ে বালক দলের ফাইনাল ম্যাচ গতকাল ১৩/৬/২০২৪ রায়পুর এল এম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। ফাইনাল ম্যাচে লুধুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩/০ গোলে জয়লাভ করে। চ্যাম্পিয়ন দলের তামিম ২ গোল এবং রিয়াজ ১ গোল করে দলের জয় নিশ্চিত করে। রানারআপ দল চরপাতা এস এইচ এম সরকারি প্রাথমিক বিদ্যালয় হাড্ডা হাড্ডি লড়াই করেও শেষ পর্যন্ত একটি গোল ও করার সৌভাগ্য হয়নি।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার ইমরান খান চ্যাম্পিয়ন দলের হাতে ট্রপি তুলে দেন। তিনি বলেন, আজকের খেলা না দেখলে আমি বিশ্বাস করতে পারতামনা আমাদের বাচ্চারা এতো ভালো খেলতে পারে। সকল প্রধান শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা এগিয়ে আসলে প্রতিবছর আমরা এভাবে বাচ্চাদের নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে পারবো। বিশেষ অতিথি ছিলেন সাহেদ আরমান (সহকারী কমিশনার ভূমি), উপজেলা শিক্ষা অফিসার মঈনুল ইসলাম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার টিপু সুলতান, সহকারী শিক্ষা অফিসার কামরুল হাছান, সহকারী শিক্ষা অফিসার হাবিবুর রহমান, ইউপি চেয়ারম্যান শাহিনুর বেগম রেখা। চ্যাম্পিয়ন দলের শিক্ষক মোরশেদ আলম, ক্রীড়া পরিচালনা কমিটির সদস্য তাফাজ্জল হোসেন খান, তাজ উদ্দিন, প্রধান শিক্ষক শামসুদ্দিন আহমেদ, হুমায়ুন আহমেদ পাটোয়ারী সহ অন্নান্য বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST