ঢাকাবুধবার , ২০ ডিসেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

লামায় ফাইতংয়ে যৌথ অভিযান তিন ইটভাটাকে জরিমানা

মোঃমোরশেদ আলম চৌধুরী , বান্দরবান
ডিসেম্বর ২০, ২০২৩ ২:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

লামায় ফাইতংয়ে যৌথ অভিযান তিন ইটভাটাকে জরিমানা

মোঃমোরশেদ আলম চৌধুরী , বান্দরবান

বান্দরবানের লামার ফাইতংয়ে তিনটি ইটভাটায় যৌথ অভিযান চালিয়েছে লামা উপজেলা প্রশাসন ও লামা বন বিভাগ। সোমবার (১৮ ডিসেম্বর) বিকেলে উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) এস এম রাহাতুল ইসলাম অভিযানের নেতৃত্ব দেন। অভিযানে লামা বন বিভাগের পক্ষে সদর রেঞ্জ কর্মকর্তা একেএম আতা এলাহি, লামা থানা পুলিশ এবং লামা ফায়ার সার্ভিসের টিম অংশ নেয়।

সহকারী কমিশনার (ভূমি) এস এম রাহাতুল ইসলাম জানান, অনুমতি ছাড়া ইটভাটা পরিচালনা করায় তিনটি ভাটাকে ১ লক্ষ টাকা করে ৩ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন ২০১৩ অনুবলে বিবিএম ব্রিকস্, এসকেবি ব্রিকস্ ও এসএবি ব্রিকস্ এর মালিককে জরিমানা করা হয়েছে।

লামা সদর রেঞ্জ কর্মকর্তা একেএম আতা এলাহি বলেন, বনের কাঠ না পুড়াতে ইতিমধ্যে বন বিভাগের পক্ষ থেকে সব ইটভাটা মালিককে নোটিশ দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST