ঢাকাশনিবার , ১৫ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

লোহাগাড়ার প্রিয় সন্তান বান্দরবান পৌরসভার মেয়র ইসলাম বেবি আর নেই

কামরুল ইসলাম চট্রগ্রাম
এপ্রিল ১৫, ২০২৩ ৬:৪৪ অপরাহ্ণ
Link Copied!

লোহাগাড়ার প্রিয় সন্তান বান্দরবান পৌরসভার মেয়র ইসলাম বেবি আর নেই

কামরুল ইসলাম চট্টগ্রাম

বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লোহাগাড়া উপজেলার প্রিয় সন্তান মো. ইসলাম বেবি আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (১৫ এপ্রিল) সকাল ৬টার দিকে চট্টগ্রামের এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। গতবছর বিদেশ থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে তিনি দেশে ফেরেন। গত বৃহস্পতিবার তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে চট্টগ্রামের এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই সন্তানসহ অসংখ্য আত্মীয়স্বজন গুনগ্রাহী রেখে গেছেন।
ইসলাম বেবি বান্দরবানের জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। প্রবীণ এই নেতার মৃত্যুতে বান্দরবান ও লোহাগাড়া উপজেলার সর্বস্তরে শোকের ছায়া নেমে এসেছে।

তার মৃত্যুতে পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা গভীর শোক প্রকাশ করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।