ঢাকামঙ্গলবার , ২ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

শরণখোলায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের আর্থিক অনুদান প্রদান

খুলনা, ব্যুরো প্রধান
জুলাই ২, ২০২৪ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

শরণখোলায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের আর্থিক অনুদান প্রদান
খুলনা, ব্যুরো প্রধান
শরণখোলা উপজেলার বাদল চত্তর (পাঁচ রাস্তা) সংলগ্ন দোকানে ২৭ জুন রাতের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক অনুদান প্রদান করেছেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন আকন শান্ত।
আজ মঙ্গলবার ২ জুলাই বিকালে রায়েন্দা ইউনিয়ন পরিষদ সভাকক্ষে এ চেক বিতরণ করা হয়। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দোকান মালিক ও ব্যাবসায়ী জালাল আহম্মেদ রুমী, আঃ রহমান, ইব্রাহিম তালুকদার, দ্বীপক শাহ, মিরাজ সহ ২৭ জন কে মোট ২ লক্ষ ৮ হাজার টাকার চেক বিতরণ করা হয়।
রায়েন্দা বাজার কমিটির সাধারণ সম্পাদক মনিরুজ্জামন বাবুল তালুকদারের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুদীপ্ত কুমার সিংহের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দীন আকন শান্ত। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন মুক্তা। এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা দেবব্রত সরকার। উপজেলা প্রকল্প কর্মকর্তা আমিরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী ফেরদৌস আলম, জাইকা প্রকল্প কর্মকর্তা রিয়াজুর রহমান, শরণখোলা উপজেলা ও প্রেসক্লাবের সভাপতি সিনিয়র প্রভাষক আঃ মালেক রেজা সহ রায়েন্দা ইউনিয়ন পরিষদের সদস্য বৃন্দ। বিভিন্ন সাংবাদিকবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST