ঢাকাশনিবার , ২৯ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

শিবগঞ্জে আ’লীগের ২ নেতা খুনের ঘটনার মামলায় গ্রেপ্তার-২

Link Copied!

শিবগঞ্জে আ’লীগের ২ নেতা খুনের ঘটনার মামলায় গ্রেপ্তার-২
মোঃ কাওসার আলি,  শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আওয়ামী লীগের দুই নেতা খুনের ঘটনায় ৫২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার রাতে নিহত জেলা পরিষদ সদস্য ও নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিহত আবদুস সালামের স্ত্রী ফেরদৌসী বেগম বাদি হয়ে মামলাটি দায়ের করেন।
মামলায় প্রধান আসামি করা হয়েছে নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি আশরাফুল হককে। রাতেই শিবগঞ্জ থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযানে মামলার প্রধান আসামি আশরাফুল হকের স্ত্রী আনোয়ারা বেগম আম্বিয়া (৪৮) ও ঘোড়াপাখিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আশরাফুল হক (৫২) কে গ্রেপ্তার করেছে। শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন জানান, শনিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার উপজেলার রানীহাটি ডিগ্রি কলেজের সামনে আশ্রয়ন প্রকল্পের পাশে প্রতিপক্ষের হামলায় খুন হন জেলা পরিষদ সদস্য আওয়ামী লীগ নেতা আবদুস সালাম ও হরিনগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আবদুল মতিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST