ঢাকাবুধবার , ৩ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরের নকলায় ৯ জন ভিক্ষুক পেল আয়বর্ধনকারী সামগ্রী 

জাহাঙ্গীর হোসেন, শেরপুর প্রতিনিধি 
জুলাই ৩, ২০২৪ ৫:৪৭ অপরাহ্ণ
Link Copied!

শেরপুরের নকলায় ৯ জন ভিক্ষুক পেল আয়বর্ধনকারী সামগ্রী

জাহাঙ্গীর হোসেন, শেরপুর প্রতিনিধি
ভিক্ষুকমুক্ত উপজেলা গড়ার প্রত্যয়ে ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান শীর্ষক কর্মসূচির আওতায় শেরপুরের নকলায় ভিক্ষুকদের মাঝে আয় বর্ধনকারী সামগ্রী বিতরণ করা হয়েছে। ৩ জুলাই বুধবার দুপুরে উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনের সামনে ওই বিতরণ কাজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মাহবুবুল অলম সোহাগ।
ওইসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন, জেলা পরিষদ সদস্য ছানোয়ার হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু হামযা কনক, মহিলা ভাইস চেয়ারম্যান লাকী আক্তার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আলমগীর হোসেন এবং সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।
উপজেলা সমাজসেবা কর্মকর্তা আলমগীর হোসেন জানান ভিক্ষুকদের দিনাতিপাত করতে যেন  মানুষের দ্বারে দ্বারে ঘুরতে না হয় সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচি গ্রহণ করেছেন। ওই কর্মসূচির আওতায় ইতিপূর্বে নকলা উপজেলায় ২৩ জন ভিক্ষুককে পুনর্বাসন করা হয়েছে। আজ (বুধবার) ৮ জন ভিক্ষুককে পুনর্বাসনের লক্ষ্যে দোকানসহ মনোহারী মালামাল ও একজনকে কাপড়ের ব্যবসার জন্য কাপড় কিনে দেওয়া হয়েছে। ভবিষ্যতে এ পুনর্বাসন কর্মসূচি চলমান থাকবে বলে জানান উপজেরা সমাজসেবা কর্মকর্তা আলমগীর হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST