ঢাকাশুক্রবার , ২১ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

শ্যামনগর থানার ওসি নুরুল ইসলাম বাদল উপজেলা বাসিকে জানিয়েছেন – ঈদের শুভেচ্ছা

সোহাগ সরদার খুলনা বিভাগীয় ব্যুরো
এপ্রিল ২১, ২০২৩ ২:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

শ্যামনগর থানার ওসি নুরুল ইসলাম বাদল উপজেলা বাসিকে জানিয়েছেন – ঈদের শুভেচ্ছা

সোহাগ সরদার খুলনা বিভাগীয় ব্যুরো

সাতক্ষীরা শ্যামনগর উপজেলা বাসিকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ওসি নুরুল ইসলাম বাদল।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এক বাণীতে তিনি এ শুভেচ্ছা জানান।

ওসি নুরুল ইসলাম বাদল বলেন , শ্যামনগর উপজেলার সকল শ্রেণি পেশার মানুষকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি আপনাদের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।

তিনি আরও বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।
আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

তিনি আরো জানান, আপনারা যারা বিভিন্ন এলাকা থেকে শ্যামনগর উপজেলাতে ঈদ উদযাপন উপলক্ষে এসেছেন এবং যারা অবস্থান করতেছেন তারা কোন অবস্থাতে এই ঈদ অনুষ্ঠানের আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতি না হয় সেদিকে সবাই তৎপর থাকবেন বলে দাবি জানান।

তিনি বলেন, পবিত্র এ দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদুল ফিতরে আমি এই কামনা করি,

উপজেলা বাসির কাছে দোয়া চেয়ে তিনি জানান, আমি শ্যামনগর উপজেলাতে দীর্ঘদিন সুনামের শহিত আইনের সহায়তা দিয়ে আসছি, আগামীতে যতদিন আছি সকলের আইনের পরামর্শ ও সেবা সঠিকভাবে দিয়ে যেতে পারি এই আশা কামনা করি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।