শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

শ্রমিক লীগ নেতা নুরুল হক নুনুর নেতৃত্বে মহান মে দিবস উপলক্ষে বিশাল লাল পতাকা মিছিল ও আলোচনা সভা

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ২ মে, ২০২৩

শ্রমিক লীগ নেতা নুরুল হক নুনুর নেতৃত্বে মহান মে দিবস উপলক্ষে বিশাল লাল পতাকা মিছিল ও আলোচনা সভা

কামরুল ইসলাম

মহান মে দিবস উপলক্ষে চট্টগ্রামের লোহাগাড়ায় জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বিশাল লাল পতাকা মিছিল ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে উপজেলার পুরাতন থানা গেইটস্থ সংগঠনের কার্যালয় থেকে বিশাল লাল পতাকা মিছিল ও র‌্যালীটি শুরু হয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক প্রদক্ষিণ করে বটতলী মোটর স্টেশন এসে শেষ হয়। এরপর এক আলোচনা সভার আয়োজন করা হয় এই র‌্যালী ও আলোচনা সভার নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি ও লোহাগাড়া উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুল হক নুনু।
বিশাল লাল পতাকা মিছিল ও মিছিলে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম আব্দুল জব্বার, দক্ষিণ জেলা যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিয়া মোহাম্মদ শাহাজাহান, উপজেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এরশাদুজ্জামান এরশাদ, শ্রমিক কল্যাণ সম্পাদক মোহাম্মদ এরশাদ, পদুয়া ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি শওকত আলী শেখু, চরম্বা ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাসেম, যুবলীগ নেতা সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বোরহান ছোবহান, যুবলীগ নেতা সানি জুবাইর রনি, শ্রমিক নেতা রাশেদ, ফৌজুল আজিম প্রমুখ।
এছাড়াও অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।