ঢাকামঙ্গলবার , ২ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উচু-নিচু বেঞ্চ বিতরন ২০২৪

শাহীদুল ইসলাম কালু, শ্রীবরদী (শেরপুর)
জুলাই ২, ২০২৪ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

শ্রীবরদীতে  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উচু-নিচু বেঞ্চ বিতরন ২০২৪
শাহীদুল ইসলাম কালু, শ্রীবরদী (শেরপুর)
শেরপুরের শ্রীবরদীতে   উপজেলা পরিচালন ও উন্নয়ন (জাইকা) প্রকল্পের আওতাধীন শ্রীবরদী উপজেলার ১০ টি শিক্ষা প্রতিষ্ঠানে ১০ লক্ষ টাকা ব্যায়ে ১৪৪ জোড়া উচু-নিচু বেঞ্চ বিতরন করা হয়েছে। ১ লা জুলাই সোমবার  দুপুরে উপজেলা পরিষদ চত্তরে উপজেলা নির্বাহী অফিসার শেখ জাবের আহমেদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান  মো জাহিদুল ইসলাম জুয়েল।
এসময় উপজেলা প্রকৌশলী মশিউর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রুহুল আলম তালুকদার, উপজেলা শিক্ষা কর্মকর্তা তৌফিকুল ইসলাম, উপজেলা একাডেমীক সুপারভাইজার মোশারফ হোসেন সাগর, প্রকল্পের উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলেটর শাহিনা আক্তার, উপজেলা পরিষদের সিএ কামারুজ্জামান আবু সহ স্থানীয় গণমাধ্যম কর্মী ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST