ঢাকারবিবার , ৫ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদী থানা আকস্মিক পরিদর্শনে নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আকরামুল হোসেন, পিপিএম

admin
মে ৫, ২০২৪ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

শ্রীবরদী থানা আকস্মিক পরিদর্শনে নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আকরামুল হোসেন, পিপিএম

শাহীদুল ইসলাম কালু,শ্রীবরদী(শেরপুর)

জনাব মোঃ আকরামুল হোসেন পিপিএম-সেবা নবাগত পুলিশ সুপার, শেরপুর আকস্মিকভাবে শ্রীবরদী থানার বিভিন্ন কার্যক্রম সরজমিনে পরিদর্শন করেছেন।
শনিবার (৪ মে) বিকেলে পরিদর্শন উপলক্ষে শ্রীবরদী থানায় উপস্থিত হলে থানা পুলিশের পক্ষ থেকে নবাগত পুলিশ সুপার, শেরপুর মহোদয়কে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানান সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জনাব মোঃ দিদারুল ইসলাম ও শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ জনাব কাইয়ুম খান সিদ্দিকী।

এ সময় নবাগত পুলিশ সুপার মহোদয় থানায় উপস্থিত বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের সাথে কুশলাদি বিনিময় করেন। থানা এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সদস্যেদের দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন। তিনি থানায় কর্মরত সকল সদস্যদের সমস্যা, অসুবিধার কথা শুনেন এবং বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।
পরে ক্রমান্বয়ে থানা কম্পাউন্ড, মালখানা, হাজতখানা,
থানার বিভিন্ন সেরেস্তা, থানা ব্যারাক ও থানার মেস সরজমিনে পরিদর্শন পূর্বক পরিদর্শন বহিতে সাক্ষর করেন।
পরিদর্শনকালে সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জনাব মোঃ দিদারুল ইসলাম, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ জনাব কাইয়ুম খান সিদ্দিকী, পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব আঃ লতিফ মিয়া সহ থানায় কর্মরত বিভিন্ন পদমর্যাদা পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST