ঢাকাশনিবার , ৪ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সংবাদ প্রকাশের জেরে পরিকল্পিত হামলা, শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন

ভোলা প্রতিনিধি :
মে ৪, ২০২৪ ৭:৪৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ প্রকাশের জেরে পরিকল্পিত হামলা, শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন

ভোলা প্রতিনিধি :

 

নিউজ করা নিয়ে পূর্ব শত্রুতার জেরে সাংবাদিক জুয়েল মাষ্টারের উপর আতর্কিত হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। গতকাল রাত সাড়ে ১০ টার সময় ভোলার বোরহানউদ্দিনের কুড়ালিয়া ০৪নং ওয়ার্ডের ঈদখোলা নুরিয়া মাদ্রাসার সামনে এই হামলার ঘটনা ঘটে। এসময় তাকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র, হকি স্টেক, রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন।
জানা যায়, আশরাফুল ইসলাম ফরিদ মাষ্টারের নেতৃত্বে সাইফুল ইসলাম মোল্লা, ফিরোজ মোল্লা, আশরাফুল ইসলাম মোল্লা, মমিন গাজি সহ আরো ৪-৫ জন এই হামলা চালায়। এসময় তার কাছ থেকে ক্যামেরা, মাইক্রোফোন, নগদ টাকা, মোবাইল সহ প্রয়োজনীয় ডকুমেন্টস নিয়ে যায়। সন্ত্রাসীরা তার দু’পা ভেঙ্গে দেয় এবং চোখ তুলে ফেলার চেষ্টা করেন। শরীরের বিভিন্ন স্থানে আঘাত করলে ভেঙ্গে যায় এবং রক্তাক্ত হয়। বর্তমানে বরিশাল শেরেবাংলা হাসপাতালে চিকিৎসাধীন।

সাংবাদিক জুয়েল জানান, রাত সাড়ে ১০ টার দিকে নুরমিয়ার হাট বাজার থেকে বাড়ির উদ্দেশ্যে বাইক চালিয়ে যাওয়ার পথে ঈদখোলা মাঠের কাছে পৌঁছালে, বাইক থামিয়ে প্রথমে তারা তাকে উদ্দেশ্যে করে বালি নিক্ষেপ করেন এবং পিছন থেকে রড, হকি স্টেক দিয়ে আঘাত করলে রাস্তায় পরে যায়। এসময় তারা হাত-পা বেঁধে, মুখের ভিতরে কাপড় দিয়ে রড, হকি স্টেক ও দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করেন। প্রায় ৩০ মিনিট ধরে এই হামলা চালিয়ে তাকে হত্যা করে গুম করে ফেলার চেষ্টা করেন। কিন্তু আশপাশের লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়। এসময় তার সাথে থাকা দশ হাজার টাকা, ক্যামেরা, মাইক্রোফোন, মোবাইল সহ প্রয়োজনীয় ডকুমেন্টস নিয়ে যায়। তারা বলেন, সাংবাদিক হয়ে এসব নিউজ করতে বলছে কে? এবিষয়ে কোনো পদক্ষেপ নিলে তোকে মেরে ফেলা হবে। এবার মানুষের জন্য বেঁচে গেলেও পরবর্তীতে কেউ তোকে বাঁচাতে পারবে না। তাদের বিরুদ্ধে ধর্ষণ মার্ডারের নিউজ করায় পূর্বপরিকল্পিত ভাবে এই হামলা চালায় বলে তিনি জানান।
এবিষয়ে জানতে ঘটনা স্থলে তাদের কাউকে পাওয়া যায়নি।

বোরহানউদ্দিন থানার ওসি শাহীন ফকির জানান, সোশ্যাল মিডিয়া থেকে এমন ঘটনা জানতে পেরেছি। তবে এবিষয়ে এখনো কোনো অভিযোগ বা মামলা হয়নি। অভিযোগ বা মামলা হইলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST