বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকী পালিত

প্রকাশিত হয়েছে- শনিবার, ২০ মে, ২০২৩

সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকী পালিত

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি: মোঃ সামিউল হক সায়িম

জয়পুরহাট জেলাধীন ক্ষেতলাল উপজেলায় অবস্থিত সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজের প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব আজিজুল বারী তালুকদার এর ১২ তম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে আজ ১৮ মে বৃহস্পতিবার বেলা ১১ টার সময়, সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজ এর শিক্ষক-কর্মচারীর আয়োজনে, কলেজের আজির উদ্দিন হল রুমে। অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ সহিদুল ইসলাম।

কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রভাষক মোঃ মাহমুদ আল রাজী ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মোস্তাসিম বিল্লাহ এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, কলেজের সাবেক অধ্যক্ষ হাফিজুর রহমান তালুকদার, সাবেক প্রতিষ্ঠাতা সদস্য ও কলেজ প্রতিষ্ঠাতার ছেলে সোবহান তালুকদার, বাংলা বিভাগের সাবেক সহকারী অধ্যাপক সাধন কুমার চাকী, হিসাব বিজ্ঞান বিভাগের সাবেক সহকারী অধ্যাপক কিশোর কুমার চাকী, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বর্তমান বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক আব্দুল হাকিম, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান প্রভাষক আমিরুল ইসলাম, জীববিজ্ঞান বিভাগের প্রভাষক কে.এম. ফেরদৌস রহমান।

আলোচনা সভা শেষে মরহুম কলেজ প্রতিষ্ঠাতার রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয় এবং উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

উক্ত সময় উপস্থিত ছিলেন ঐ কলেজের
শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ প্রমুখ।