ঢাকামঙ্গলবার , ২৮ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সহকারী পুলিশ সুপার এর পদোন্নতিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান

admin
মে ২৮, ২০২৪ ১১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

সহকারী পুলিশ সুপার এর পদোন্নতিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান

মকবুল হোসেন ,ময়মনসিংহ জেলা প্রতিনিধি :

ময়মনসিংহ পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সহকারী পুলিশ সুপার জনাব মোঃ বেলায়েত হোসেন এবং সহকারী পুলিশ সুপার জনাব মোঃ আমজাদ হোসেন এর পদোন্নতিজনিত বদলী উপলক্ষ্যে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২৭শে মে সোমবার ময়মনসিংহ জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভূঞা, বিপিএম, পিপিএম মহোদয়। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ এবং বিদায়ী অতিথিবৃন্দ তাদের অনুভূতি ব্যক্ত করেন।

প্রধান অতিথি মহোদয় তার বক্তব্যে বিদায়ী অতিথিদের সাথে কর্মজীবনের স্মৃতিচারণ করেন এরং তাদের পেশাগত ও পারিবারিক জীবনে উত্তরোত্তর সাফল্য কামনা করেন। পরবর্তীতে পুলিশ সুপার মহোদয় তাদের হাতে সম্মাননা স্মারক ও উপহারসামগ্রী তুলে দেন।

বিদায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ শামীম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), জনাব ফাল্গুনী নন্দী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), জনাব মোঃ শাহীনুল ইসলাম ফকির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), জনাব আফরোজা নাজনীন, অতিরিক্ত পুলিশ সুপার (গফরগাঁও সার্কেল), জনাব তাহমিনা আক্তার, সহকারী পুলিশ সুপার (এসএএফ) সহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST