ঢাকাসোমবার , ২৪ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরায় ব্যাংক কর্মচারী হত্যার প্রতিবাদের বিক্ষোভ সমাবেশ কুশপুত্তলিকা দাহ

Link Copied!

সাতক্ষীরায় ব্যাংক কর্মচারী হত্যার প্রতিবাদের বিক্ষোভ সমাবেশ কুশপুত্তলিকা দাহ
মোঃ শাহিনুর রহমান শাহিন,সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ
 সাতক্ষীরার কলারোয়ায় ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার কর্মচারী মোঃ শাহীন গাজীকে কুপিয়ে হত্যার প্রতিবাদে হত্যাকারী মোঃ আমিনুর সরদারের  ফাঁসির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ করেছে এলাকাবাসী। আজ সোমবার(২৪ এপ্রিল)  বেলা ১১টায় কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নের পাকুড়িয়া গ্রামে এই বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন নিহত শাহীনের স্বজন আহমেদ আলী। এতে আরও বক্তব্য রাখেন দেয়াড়া ইউনিয়নের চেয়ারম্যান গাজী মাহবুবর রহমান মফে, দেয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, শাহীনের স্ত্রী ঝর্না বেগম, শাহীনের মা শিরিনা বেগম প্রমুখ।
সমাবোশে বক্তারা নিহত শাহীনের হত্যাকারী আমিনুর সরদারের ফাঁসির দাবি করেন। এরপর তারা একটি কুশপুত্তলিকায় আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেন।
উল্লেখ্য, গত ৪ এপ্রিল মঙ্গলবার বিকাল ৫টায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ধারালো আমিনুর সরদারের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হবার ৯ দিন পর বৃহস্পতিবার(১৩ এপ্রিল) সকাল ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শাহীন মারা যান। এ ব্যাপারে কলারোয়া থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেছিলেন নিহতের স্বজন আফসার আলী গাজী(মামলা নং-৬)। ঘটনার পর থেকে হামলাকারী মোঃ আমিনুর সরদার পলাতক রয়েছে। সে কলারোয়ার পাকুড়িয়া এলাকার বজলে সরদারের ছেলে বলে জানা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।