ঢাকাশনিবার , ২৩ ডিসেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরার ১ আসনে নৌকার মাঝি  ফিরোজ আহমেদ স্বপন 

হাবিবুর রহমান, স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা
ডিসেম্বর ২৩, ২০২৩ ১০:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

সাতক্ষীরার ১ আসনে নৌকার মাঝি  ফিরোজ আহমেদ স্বপন
হাবিবুর রহমান, স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা
 সাতক্ষীরার কলারোয়ায় জালালাবাদ ইউনিয়নে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সাতক্ষীরা এক আসনের নৌকার মাঝি ফিরোজ আহমেদ স্বপনের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকাল চারটার সময় বাটরা বাজারে মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে জালালাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ মশিউর রহমানের সভাপতিত্বে এ জনসভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ফিরোজ আহমেদ স্বপন বক্তব্যে বলেন -আপনারা নৌকায় ভোট দিন, শেখ হাসিনাকে বাঁচান।
বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প অন্য কিছু নাই। শেখ হাসিনার বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করবে আমাদের শক্ত হাতে তা রুখে দিতে হবে। ৭ই জানুয়ারি ভোটের মাধ্যমে নৌকাকে বিজয়ী করতে হবে। এই লক্ষ্য নিয়ে সবাইকে মাঠে ময়দানে কাজ করতে হবে। আকাশে কালো মেঘ জমেছে আমাদের শক্ত  হাতে তা প্রতিহত করতে হবে।বিরোধী দলের দেশি – বিদেশী সমস্ত ষড়যন্ত্রকে আমাদের সবাইকে মোকাবেলা করতে হবে। তাহলে জননেত্রী শেখ হাসিনার পরিকল্পনা আরো দ্রুত বাস্তবায়ন হবে। প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লালটু, লায়লা পারভিন সেজুতি, মশিউর রহমান প্রমুখ। উপস্থিত ছিলেন জেলা, উপজেলা ও জালালাবাদ ইউনিয়নে আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST