শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সাতক্ষীরা পাটকেলঘাটা ধানদিয়ায় ঘৌড় দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
সাতক্ষীরা পাটকেলঘাটা ধানদিয়ায় ঘৌড় দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত
মোঃ শাহিনুর রহমান শাহিন সাতক্ষীরা জেলা প্রতিনিধি:
সাতক্ষীরার তালা উপজেলার ধানদিয়া ইউনিয়নের প্রতি বছরের ন্যায় এবছরও পাচপাড়া যুব সংঘের উদ্যোগে মঙ্গলবার বিকাল ৩টায় বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে আগত ৩২টি ঘোড়ার সমন্বয়ে সুন্দর মনোরম পরিবেশে এক আকর্ষনীয় ঘৌড় দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক সরদার মশিয়ার রহমান এ দৌড় প্রতিযোগিতার উদ্বোধন করেন। ঘোড়দৌড় দেখার জন্য উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার নারী,পুরুষ সেখানে এসে উপস্থিত হয়।
এসময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুবলীগ নেতা ইস্কান্দর হোসেন বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তালা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারদীন ইসলাম দীপ, ধানদিয়া ইউনিয়নের সাবেক ছাত্রলীগ সভাপতি মাসুম বিল্লাহ, নগরঘাটা ইউনিয়নীর সাবেক ছাত্রলীগ সভাপতি নাঈম পারভেজ, ওয়ার্ড সদস্য মান্নান খা, শিমুল, ধানদিয়া ইউপি চেয়ারম্যান প্রার্থী আবজাল খান, যুবলীগ কর্মী সুমন প্রমূখ।
ঘৌড়দৌড় প্রতিযোগিতা প্রথম স্থান অধিকারী লাকি সেভেনকে একটি ফ্রিজ, দ্বিতীয় টাইগারকে একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি, তৃতীয়কে একটি বাই সাইকেল, চতুর্থকে  একটি এন্ড্রোয়েড মোবাইল ও পঞ্চমকে একটি বাটন ফোন পুরস্কার হিসাবে দেওয়া হয়। বাকিদের সান্তনা পুরস্কার দেওয়া হয়।
মোঃ শাহিনুর রহমান শাহিন
সাতক্ষীরা জেলা প্রতিনিধি
০১৭১৮২২৬৭৯৪