ঢাকামঙ্গলবার , ২৫ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সালমান খান কেন বিয়ে করছেন না, মুখ খুললেন বাবা

admin
জুন ২৫, ২০২৪ ৫:৫৩ অপরাহ্ণ
Link Copied!

সালমান খান কেন বিয়ে করছেন না, মুখ খুললেন বাবা

অনলাইন ডেস্ক :

একের পর এক নায়ক বিয়ে করে ফেলছেন। অন্যদিকে দেখুন, বলিপাড়ার সব বিয়েতে হাজির থাকলেও, সালমান খান বিয়ে থেকে নিজেকে শতদূরে সরিয়ে রেখেছেন । বয়স ৫৮ হলেও, বলিউডের কোনো ভ্রুক্ষেপ নেই।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে জানা যায়, সালমানের অনুরাগীরা অধীর অপেক্ষায় বসে আছেন, তার বিয়ে দেখার জন্য। সত্যিই কি বিয়ে করবেন না সালমান? সালমান তার বিয়ে নিয়ে কখনই কিছুই বলেন না। তবে এবার ছেলের বিয়ে নিয়ে মুখ খুললেন বাবা সেলিম খান।

সেলিম খানের কথায়, ‘আসলে সালমান খুবই সহজ সরল একজন মানুষ। খুব সহজেই সম্পর্কে জড়িয়ে পড়ে। কিন্তু বিয়ে করতে ভয় পায়। সালমান মনে করেন, কোনো মেয়েই তার মায়ের মতো সংসার গোছাতে পারবে না। আসলে, সালমান সব মেয়ের মধ্যেই মায়ের কোয়ালিটিগুলো খুঁজতে শুরু করে।’

তিনি বলেন, ‘সালমান চায়, ও যেই মেয়েকে বিয়ে করবে, সে যেন স্বামী ও সন্তানদের প্রতি গভীর ভালোবাসা রাখে। সে যেন প্রকৃত স্ত্রী হয়ে ওঠে। আসলে এমন মেয়ে পাওয়া আজকাল খুবই কঠিন। তাই সালমান বিয়ে করছেন না।’ উল্লেখ্য, অনেকেই জানতেন রোমানিয়ান মডেলের সঙ্গে বেশ কিছুদিন ধরে সম্পর্কে জড়িয়ে ছিলেন তিনি। অনেকে তো আবার ভেবেই বসেছিলেন লুলিয়া ভান্তুরের সঙ্গেই বছরেই গাঁটছড়া বাঁধবেন। কিন্তু কয়েক বছর আগে সালমান নিজেই জানিয়ে ছিলেন ‘বিয়ে করবেন না’। বাবা সেলিমই যেন সলমনের গোপন কথা ফাঁস করলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST