ঢাকাশনিবার , ২৯ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সীতাকুণ্ডের সলিমপুরে স্টার লাইন বাস উল্টে নিহত ১ আহত ১৪

Link Copied!

সীতাকুণ্ডের সলিমপুরে স্টার লাইন বাস উল্টে নিহত ১ আহত ১৪

Iমোঃ সালেক উদ্দিন, চট্টগ্রাম জেলা প্রতিনিধি
ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে স্টার লাইনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের মাঝে আইল্যান্ডে উল্টে গিয়ে মোঃ আবুল কাসেম (৬৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ১৪ বাস যাত্রী। আজ শনিবার (২৯ জুন) সকাল ৯ টার সময় উপজেলার সলিমপুর ইউনিয়নের ফকিরহাট এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত আবুল কাসেম নগরীর মধ্যম হালিশহরের বড়পুলস্থ নিউ মুড়িং আবাসিক ৩ নং রোডের মৃত আবু জাফরের ছেলে আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালসহ নগরীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ।
প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম থেকে ফেনীর উদ্যেশে যাওয়া দ্রুতগতির দুইটি স্টার লাইনের বাস প্রতিযোগীতা দিয়ে ওভারটেক করার সময় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে জোরে ধাক্কা খায়ে উল্টে গিয়ে বাসটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় চাপা পড়ে ঘটনাস্থলেই এক ব্যক্তির মৃত্যু হয়। গুরুতর আহত হয় বাসে থাকা আরও ১৪ জন যাত্রী। দুর্ঘটনার পর আগ্রাবাদ ও কুমিরা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আহত বাসযাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
বার আউলিয়া হাইওয়ে থানার ওসি খোকন চন্দ্র ঘোষ বলেন, ওভারটেকিং প্রতিযোগিতা ও অতিরিক্ত গতির কারণে দুর্ঘটনার কবলে পড়েছে স্টার লাইন পরিবহনের বাসটি। দুর্ঘটনার পর কিছু সময় মহাসড়কে গাড়ি আটকা পড়ে যানজটের সৃষ্টি হয়। তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহাসড়কে উল্টে পড়া বাসটিকে সরিয়ে নিলে যানজট দূর হয়। দুর্ঘটনাকবলিত বাসটি থানায় এনে রেখেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST