ঢাকারবিবার , ১৬ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

সীতাকুণ্ড প্রেসক্লাবের উদ্যোগে ইফতার,দোয়া মাহফিল ও ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠিত

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
এপ্রিল ১৬, ২০২৩ ৮:৫৮ অপরাহ্ণ
Link Copied!

সীতাকুণ্ড প্রেসক্লাবের উদ্যোগে ইফতার,দোয়া মাহফিল ও ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠিত

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

সীতাকুণ্ড প্রেসক্লাবের উদ্যোগে ইফতার, দোয়া মাহফিল ও ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।

আজ বিকাল ৫টায় প্রেসক্লাব হলরুমে ইফতার, দোয়া মাহফিল ও ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনের সাংসদ মোঃ দিদারম্নল আলম।

প্রেসক্লাব সভাপতি সৌমিত্র চক্রবতীর সভাপতিত্বে ও সহ-সেক্রেটারী মোঃ নাছির উদ্দিন অনিকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আশরাফুল আলম, সীতাকুণ্ড পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম, সীতাকুণ্ড মডেল থাকার ওসি তোফায়েল আহাম্মদ, ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মোঃ ফোরকার আবু, এম সেকান্দর হোসাইন, এম হেদায়েত, সেক্রেটারী লিটন কুমার চৌধুরী, উপজেলা বিএনপির আহবায়ক ডাঃ মোঃ কমল কদর ভূঁইয়া, পৌরসদর ব্যবসায়ি কমিটির সভাপতি মোঃ রেজাউল করিম বাহার, উপজেল যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শাহ আলম, কৃষি কর্মকতা মোঃ হাবিবুলস্নাহ ও আলীয়া মাদরাসা মসজিদের খতিব মাওলানা আনোয়ার হোসাইন সহ ক্লাবের সাংবাদিক বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। ইফতার ও দোয়া মাহফিল শেষে ১০০ অসহায় ও সুবিধা বঞ্চিত ব্যক্তির মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।