ঢাকাসোমবার , ১৭ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

সীতাকুণ্ড মানবাধিকার সংস্থার উদ্যোগে কোরআনের পাখিদের কে নিয়ে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
এপ্রিল ১৭, ২০২৩ ১২:৩৮ অপরাহ্ণ
Link Copied!

সীতাকুণ্ড মানবাধিকার সংস্থার উদ্যোগে কোরআনের পাখিদের কে নিয়ে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

রাফি চৌধুরী, সীতাকুণ্ড প্রতিনিধিঃ

সীতাকুণ্ড পৌরসভার ভূইয়াপাড়া দক্ষিণ মহাদেবপুর পাঁচ নাম্বার ওয়ার্ডে তাহফিজুল কোরআন মাদ্রাসায় আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অফ বাংলাদেশ ফাউন্ডেশনের সীতাকুন্ড কমিটির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত ১৬ই এপ্রিল আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অফ বাংলাদেশ ফাউন্ডেশন এর সীতাকুন্ড উপজেলা কমিটির উদ্যোগে সীতাকুণ্ড পৌরসভার ভূইয়াপাড়া পাঁচ নম্বার ওয়ার্ডের তাহফিজুল কুরআন মাদ্রাসায় এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত মানবাধিকার সংস্থার সীতাকুণ্ড কমিটির পক্ষ থেকে পবিত্র রমজানে দোয়া মাহফিল ও ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা মানবাধিকার সংস্থা ইউ ইউ এইচ আরবি ফাউন্ডেশনের চেয়ারম্যান জানাবা কামরুন নাহার নিলু, কো-চেয়ারম্যান মোঃ ওমর ফারুক, রবিউল হোসেন,জামাল উদ্দিন,আবদুল মোতালেব,নুর নাহার,মোঃরফিক,জোনায়েদ হোসেন,পাবেল ও মাদ্রাসায় নিয়োজিত শিক্ষকগন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।