ঢাকাশনিবার , ৩ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

সীতাকুন্ডে বিশেষ অভিযানে এক কেজি হিরোইন আটক

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
জুন ৩, ২০২৩ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

সীতাকুন্ডে বিশেষ অভিযানে
এক কেজি হিরোইন আটক

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্রগ্রাম সীতাকুণ্ডের ভাটিয়ারীতে বিশেষ টাস্কফোর্স অভিযানে ১ কেজি হেরোইন আটক করেছে টাস্কফোর্স টিম। সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহাদাত হোসেনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ পুলিশ বাহিনীর একটি দল অংশগ্রহণ করেন।

গোপন সংবাদের ভিত্তিতে আজ সকাল ৭.৪৫ মিনিটে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি গাড়ি আটক করে অভিযান পরিচালনা করা হয়। মাদক উদ্ধারে বিজিবির প্রশিক্ষিত একটি কুকুর সহযোগিতা করে। গাড়িতে ৪০ জন যাত্রী ছিলেন। সেসময় একটি ব্যাগে তল্লাসী করে এক কেজি হিরোইন উদ্ধার করে। তবে ব্যাগটি কার সেটি সনাক্ত করা যায়নি।
এব্যাপারে সীতাকুণ্ড থানায়
একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। গাড়িটি আপাতত জব্দ করে ড্রাইভার, সুপারভাইজার ও হেলপারকে আটক করা হয়েছে। ড্রাইভার জানায়, যাত্রীরা কত কিছু নিয়ে গাড়ীতে উঠে,তাদের মালামালতো আমরা তল্লাসী করতে পারিনা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।