ঢাকাবুধবার , ৮ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

হজ পালনের জন্য মক্কা শরিফের উদ্দেশ্যে ডা. ফকরুল আলম টিটু

admin
মে ৮, ২০২৪ ৫:০৬ অপরাহ্ণ
Link Copied!

হজ পালনের জন্য মক্কা শরিফের উদ্দেশ্যে ডা. ফকরুল আলম টিটু

সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

পবিত্র হজ পালনের জন্য মক্কা শরিফের উদ্দেশ্য রওনা দিয়েছেন আপন নিবাস এতিম খানার প্রতিষ্ঠাতা ডাঃ ফকরুল আলম (টিটু)।

৮ মে সকালে হজ পালনের ঢাকার উদ্দেশ্য রওনা হবেন তিনি। একটি বেসরকারি এজেন্সির মাধ্যমে ১২ মে সন্ধা ৪:২৫ মিনিটের ফ্লাইটের মাধ্যমে পবিত্র মক্কা শরিফ গমন করবেন।

এর আগে আত্বিয় স্বজন, এতিম খানার শিশুদের সাথে দেখা করে, সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি এসময় সকল শুভাকাঙ্ক্ষী, কলিক,সকল স্টাফ সহ সকলের কাছে দোয়া প্রার্থনা করেন তিনি। ৪০ দিনের সফরে সাতক্ষীরা মেডিকেল কলেজ ও ফারহান ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের সকল রোগিদের সময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেন।

গরিবের ডাক্তার নামে সু পরিচিত ডাঃ ফকরুল আলম টিটু বর্তমান সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে অর্থপেডিক্স-সার্জারী বিভাগে সিনিয়র কনসালটেন্ট হিসেবে কর্মরত আছেন। সাতক্ষীরা নগরঘাটা মিঠাবাড়ি তে অবস্থিত আপন নিবাস এতিমখানা বিদ্ধাশ্রম চিকিৎসালয় এর প্রতিষ্ঠাতা ও পরিচালক, আপন নিবাস এতিম খানার মাধ্যমে এতিম দুস্থ, অসহায় শিশুদের লেখাপড়া,থাকা,খাওয়া,পোশাক পরিচ্ছেদ সকল সকল সুযোগ সুবিধা প্রদান করা হয় সম্পুর্ন বিনামুল্যে। হজ্জ সম্পুর্ন করে ২৪ শে জুন দেশে ফিরবেন বলে জানা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST