ঢাকাশুক্রবার , ২১ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

হরিপুরে একতা যুব সেবা সংগঠনের আয়োজনে ইফতার মাহফিল ও বস্ত্র বিতরণ সভা অনুষ্ঠিত

Link Copied!

হরিপুরে একতা যুব সেবা সংগঠনের আয়োজনে ইফতার মাহফিল ও বস্ত্র বিতরণ সভা অনুষ্ঠিত

।।মোঃ আব্দুসসবুর কাদেরী (দুলাল) স্টাফ রিপোর্টার।।

২০ এপ্রিল বিকাল ৫ ঘটিকায় ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায় জামুন একতা সেবা সংগঠনের আয়োজনে এক জাঁক জমক পূর্ণ ইফতার মাহফিল ও বস্ত্র বিতরণ সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হরিপুর উপজেলার সর্ব স্তরের জনপ্রিয় জননেতা হরিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মোঃ আঃ কাইয়ুম পুস্প।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হরিপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মেতাহারা পারভীন সুমি,জামুন ওয়ার্ডের আওয়ামিলীগ সাংগঠনিক সম্পাদক বিনয়ী ও দানশিল নেতা মোঃ তৌহিদুল ইসলাম,২ নং আমগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক উদিয়মান সাহসি নেতা মোঃ তৌহিদুল ইসলাম (তৌহিদ),বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান চৌধুরী,জামুন হাজী নইমুদ্দিন দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ও সমাজসেবক ডাঃ মোঃ আবুল কাশেম,ব্রহ্মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও সমাজসেবক মোঃ মাসুদ রানা।
এছাড়া ও স্থানীয় বিভিন্ন দলের রাজনৈতিক নেতা কর্মী ও বিভিন্ন স্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আশিজন অসহায় দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।