ঢাকাবুধবার , ৮ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনে কামাল হোসেন রাজ চেয়ারম্যান নির্বাচিত

Link Copied!

হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনে কামাল হোসেন রাজ চেয়ারম্যান নির্বাচিত

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধি
মোঃওয়াজকুরনী

ষষ্ঠ পের উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে দিনাজপুরের হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনে জেলা আ’লীগের উপদেষ্টা সদস্য ও সাবেক মেয়র কামাল হোসেন রাজ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আ’লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন।

বুধবার (০৮ মে) সন্ধ্যায় হাকিমপুর উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ শিমুল সরকার এই ফল ঘোষণা করেন।

শিমুল সরকার জানান, মোটরসাইকেল মার্কা প্রতীকে কামাল হোসেন রাজ ২২ হাজার ২৫১ ভোট পেয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী টেলিফোন প্রতীকের প্রার্থী হারুন উর রশিদ পেয়েছেন ১৯ হাজার ৩৭৮ ভোট। এছাড়া আনারস প্রতীক নিয়ে মোঃ আমিনুল ইসলাম রভি পেয়েছেন ২ হাজার ২৪২ ভোট।

৮০ হাজার ৪৪৩ জন ভোটারের মধ্যে ৪৩ হাজার ৮৭১ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেছেন। নির্বাচনে মোট ভোটারের প্রায় ৫৫ শতাংশ ভোট প্রদান করেছেন।

শনিবার সকাল ৮টা থেকে উপজেলার ৩৬টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়, যা চলে একটানা বিকাল ৪টা পর্যন্ত। সকালের দিকে খানিকটা কম হলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়ে। বিশেষ করে নারী ভোটারের উপস্থিতি ছিল লক্ষণীয়। শান্তিপূর্ণভাবে হাকিমপুর উপজেলায় ভোট গ্রহণ কার্যক্রম শেষ হয়, কোথাও কোনও গোলযোগের ঘটনা ঘটেনি।

উল্লেখঃ এবারে হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনে জামায়াতি ইসলামি বাংলাদেশ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী দলীয় সিদ্ধান্ত মোতাবেক মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেওয়ায় তৃতীয় বারের মতো বিনা প্রতিদ্বন্দ্বীতায় ভাইস চেয়ারম্যান (পুরুষ) মোঃ শাহিনুর রেজা শাহীন বে-সরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। অন্য দিকে স্বতন্ত্র প্রার্থী ব্যক্তিগত কারণে মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেওয়ায় তৃতীয় বারের মতো বিনা প্রতিদ্বন্দ্বীতায় ভাইস চেয়ারম্যান (মহিলা) মোছাঃ পারুল নাহার বে-সরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।তবে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হলেও দলীয় সিদ্ধান্ত না মানায় কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত চিঠি মারুফত উপজেলা বিএনপির সহ-সভাপতি পদ থেকে মোছাঃ পারুল নাহার কে বহিষ্কার করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST