ঢাকাবৃহস্পতিবার , ২০ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

হিলিতে কৃষকলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধি মোঃ ওয়াজ কুরনী
এপ্রিল ২০, ২০২৩ ১:১১ পূর্বাহ্ণ
Link Copied!

হিলিতে কৃষকলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধি মোঃ ওয়াজ কুরনী

 

কৃষক বাঁচাও দেশ বাঁচাও’ এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুর হিলিতে নানা আয়োজনে বাংলাদেশ কৃষক লীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

বুধবার (১৯ এপ্রিল) সকালে দিবসটি উপলক্ষে হিলি বাজারস্হ আ’লীগের অস্থায়ী দলীয় কার্যালয়ে উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়।

পরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা করা হয়েছে।

আলোচনা সভায় উপজেলা কৃষকলীগের সভাপতি জনার্দন চন্দ্রের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি হারুন উর রশিদ হারুন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ,লীগের সহ-সভাপতি সোহরাব হোসেন প্রতাপ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোহাসিন আলী, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ, ছাত্রলীগের মাহাবুব আলম, পৌর কৃষকলীগের সভাপতি মিলন মন্ডল, সাধারণ সম্পাদক রাকিব হাসান ডালিমসহ আরও অনেকে।

আলোচনা সভা শেষে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল নিহত সদস্যদের রুহের মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যে কামনায় বিশেষ দোয়া করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।