ঢাকামঙ্গলবার , ৭ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি এলেন বিদেশি নববধূ পঞ্চগড় প্রতিনিধিঃ হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি পঞ্চগড় এলেন বিদেশি নববধূ মাইশা শহিদ। তিনি সিঙ্গাপুরের নাগরিক। আজ দুপুর সাড়ে ১২টায় ঢাকা থেকে হেলিকপ্টারে করে পঞ্চগড় জেলার বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের মাড়েয়া মডেল স্কুল মাঠে নামেন এই দম্পতি। এ সময় পরিবারের লোকজন, আত্মীয়-স্বজনরা বিদেশি কনেসহ নব দম্পতিকে ফুল দিয়ে বরণ করে নেন। বিদেশি মেয়ে বাংলাদেশিকে বিয়ে করেছেন এবং হেলিকপ্টারে চড়ে নববধূ আসবেন এই খবর প্রচারিত হলে নববধূকে দেখতে স্কুল মাঠে জড়ো হয় হাজার হাজার উৎসুক জনতা। পঞ্চগড়ে এটি এই প্রথম কোনো বিদেশি নববধূ হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি আসলেন। পঞ্চগড় জেলার বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের আলোকপাড়া বাসিন্দা ও সিঙ্গাপুর প্রবাসী প্রকৌশলী মো. শহিদুল ইসলাম শহিদ। তিনি সিঙ্গাপুরের নাগরিক মাইশা শহিদকে বিয়ে করেছেন। মো. শহিদুল ইসলাম শহিদ জানান, স্ত্রীর ও নিজের ইচ্ছা পূরণে বিয়ের পর হেলিকপ্টারের চড়ে স্ত্রীকে নিয়ে নিজের বাড়িতে আসলেন তিনি। সিঙ্গাপুর থেকে বিমানে করে ঢাকায় পৌঁছান তারা। পরে স্ত্রীর ইচ্ছায় হেলিকপ্টারে করে নিজ গ্রামের বাড়িতে আসেন। ৭ ভাই-বোনের মধ্যে শহিদুল ইসলাম পঞ্চম। তিনি সিঙ্গাপুর ন্যাশনাল পলিটেকনিক ইন্সটিটিউট থেকে পড়ালেখা শেষ করেন। পরে দেশটির একটি বেসরকারি কোম্পানিতে প্রকৌশলী বিভাগে চাকরি করেছেন।

স্টাফ রিপোর্টার
মে ৭, ২০২৪ ৫:১৮ অপরাহ্ণ
Link Copied!

হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি এলেন বিদেশি নববধূ

পঞ্চগড় প্রতিনিধিঃ

হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি পঞ্চগড় এলেন বিদেশি নববধূ মাইশা শহিদ। তিনি সিঙ্গাপুরের নাগরিক। আজ দুপুর সাড়ে ১২টায় ঢাকা থেকে হেলিকপ্টারে করে পঞ্চগড় জেলার বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের মাড়েয়া মডেল স্কুল মাঠে নামেন এই দম্পতি।

এ সময় পরিবারের লোকজন, আত্মীয়-স্বজনরা বিদেশি কনেসহ নব দম্পতিকে ফুল দিয়ে বরণ করে নেন। বিদেশি মেয়ে বাংলাদেশিকে বিয়ে করেছেন এবং হেলিকপ্টারে চড়ে নববধূ আসবেন এই খবর প্রচারিত হলে নববধূকে দেখতে স্কুল মাঠে জড়ো হয় হাজার হাজার উৎসুক জনতা। পঞ্চগড়ে এটি এই প্রথম কোনো বিদেশি নববধূ হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি আসলেন।

পঞ্চগড় জেলার বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের আলোকপাড়া বাসিন্দা ও সিঙ্গাপুর প্রবাসী প্রকৌশলী মো. শহিদুল ইসলাম শহিদ। তিনি সিঙ্গাপুরের নাগরিক মাইশা শহিদকে বিয়ে করেছেন।

মো. শহিদুল ইসলাম শহিদ জানান, স্ত্রীর ও নিজের ইচ্ছা পূরণে বিয়ের পর হেলিকপ্টারের চড়ে স্ত্রীকে নিয়ে নিজের বাড়িতে আসলেন তিনি। সিঙ্গাপুর থেকে বিমানে করে ঢাকায় পৌঁছান তারা। পরে স্ত্রীর ইচ্ছায় হেলিকপ্টারে করে নিজ গ্রামের বাড়িতে আসেন।

৭ ভাই-বোনের মধ্যে শহিদুল ইসলাম পঞ্চম। তিনি সিঙ্গাপুর ন্যাশনাল পলিটেকনিক ইন্সটিটিউট থেকে পড়ালেখা শেষ করেন। পরে দেশটির একটি বেসরকারি কোম্পানিতে প্রকৌশলী বিভাগে চাকরি করেছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST