ঢাকারবিবার , ৫ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২৪ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন।

admin
মে ৫, ২০২৪ ৩:১৩ অপরাহ্ণ
Link Copied!

৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২৪ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন।

জামালপুর প্রতিনিধি :

 

মিডিয়া সেল জেলা পুলিশ জামালপুর ০৫/ ০৫/২০২৪
“বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি” এই প্রতিপাদ্যে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২৪ উপলক্ষে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

“বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি” শীর্ষক সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মোঃ কামরুল আলম খান, ভাইস চ্যান্সেলর, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মেলান্দহ, জামালপুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলার সুযোগ পুলিশ সুপার জনাব মোঃ কামরুজ্জামান বিপিএম।

জনাব মোঃ শফিউর রহমান, জেলা প্রশাসক, জামালপুর এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মোঃ ফজলুল হক, সিভিল সার্জন, জামালপুর; প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মুহাম্মদ মনজুরুল হক, সহযোগী অধ্যাপক (রসায়ন), সরকারি আশেক মাহমুদ কলেজ, জামালপুর।

অনুষ্ঠানের শুরুতে জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে বেলুন উড়িয়ে বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়। এবং বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের তৈরি করা বৈজ্ঞানিক সরঞ্জাম স্টলে স্টলে ঘুরে পরিদর্শন করেন।

পরবর্তীতে জেলা শিল্পকলা একাডেমির বীর মুক্তিযোদ্ধা গীতিকার নজরুল ইসলাম বাবু মিলনায়তনে “বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জেলা পুলিশ ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সহ জেলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST