ঢাকামঙ্গলবার , ২৫ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

৫০ লিটার দেশীয় মদ উদ্ধারসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Link Copied!

৫০ লিটার দেশীয় মদ উদ্ধারসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার
মোঃ নিজাম উদ্দিন, চট্টগ্রাম  স্টাফ রিপোর্টার :
সিএমপি’র বন্দর বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব শাকিলা সোলতানা এর সার্বিক দিক-নির্দেশনায়। অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বন্দর) জনাব কাজী হুমায়ুন রশিদ ও বন্দর জোনের সহকারী পুলিশ কমিশনার জনাব মাহমুদুল হাসান এর তত্ত্বাবধানে।
ইপিজেড থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হোছাইন এর নেতৃত্বে, এসআই (নিঃ) মোঃ রাকিবুল আবেদীন সঙ্গীয় অফিসার ফোর্স সহ ইপিজেড থানা এলাকায় মোবাইল-৫১ ডিউটি চলাকালীন ২৩ জুন ২০২৪ ইং রাত আনুমানিক ৭.৪০ থেকে ৮.১৫ ঘটিকার সময়ের মধ্যে গোপন সংবাদের ভিত্তিতে ইপিজেড থানাধীন ব্যারিষ্টার কলেজ সংলগ্ন গলিস্থ জসিম বিল্ডিংয়ের নীচ তলা ০৩নং রুমের মধ্যে আসামী চন্দন দাশ (৪৫) এর হেফাজত হইতে ৫০ (পঞ্চাশ) লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার পূর্বক সাক্ষীদের উপস্থিতিতে এসআই (নিঃ) মোঃ রাকিবুল আবেদীন জব্দ তালিকা মূলে জব্দ করেন।
উদ্ধারকৃত ৫০ (পঞ্চাশ) লিটার দেশীয় তৈরী চোলাই মদ, মূল্য অনুমান- ২৫,০০০/- (পঁচিশ হাজার) টাকা।
আসামী/অভিযুক্তের নাম ও ঠিকানাঃ চন্দন দাশ (৪৫), পিতা-মৃত সতীশ চন্দ্র দাশ, মাতা-মৃত মিনু দাশ,স্থায়ী ঠিকানা: (ধর্মপুর (রমনি সাধুর বাড়ী), পোঃ দক্ষিন পাড়া), উপজেলা/থানা- সাতকানিয়া, জেলা -চট্টগ্রাম, বর্তমান: (জসিম বিল্ডিং, নীচতলা, রুম নং-৩, ব্যারিষ্টার কলেজ সংলগ্ন গলি), উপজেলা/থানা-ইপিজেড, জেলাঃ চট্টগ্রাম।
উক্ত আসামির বিরুদ্ধে ইপিজেড থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। ইপিজেড থানার মামলা নং- ০৭, তারিখ- ২৩/০৬/২৪ ইং। ধারা – ৩৬(১) সারণীর ২৪ (খ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST