ঢাকারবিবার , ১৬ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

৫ কোটি টাকার আইসসহ উখিয়ার ইজিবাইক চালক রাসেল গ্রেফতার

Link Copied!

৫ কোটি টাকার আইসসহ উখিয়ার ইজিবাইক চালক রাসেল গ্রেফতার

কায়সার হামিদ, উপজেলা প্রতিনিধি কক্সবাজার

কক্সবাজারের রামুতে ৪ কোটি ৯৫ লাখ টাকার আইসসহ এক ইজিবাইক চালককে গ্রেফতার করেছে বিজিবি।
শনিবার (১৫ জুন) এই অভিযান চালানো হয়। রোববার (১৬ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ৩০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ।

বিজিবি জানায়, বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি বাস্তবায়নে মাঠ পর্যায়ে বিজিবির আভিযানিক কর্মকাণ্ড এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। যার অংশ হিসেবে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মরিচ্যা যৌথ চেকপোস্টের দক্ষিণ দিকে ধুরুমখালী ব্রিজের ওপর একটি ইজিবাইক থামানো হয়।

এ সময় ইজিবাইকের চালককে অবৈধ কোনো মালামাল আছে কি না জিজ্ঞাসা করা হলে সে অস্বীকার করে। পরবর্তীতে তল্লাশি করে চালকের সিটের নিচে বিশেষভাবে লুকানো অবস্থায় ৪ কোটি ৯৫ লাখ টাকা মূল্যের ৯৯০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। সেইসঙ্গে গ্রেফতার করা হয় ওই ইজিবাইকচালক মো. রাসেলকে। সে উখিয়া বালুখালী ময়নার ঘোনা এলাকার মোহাম্মদ সেলিমের ছেলে।
আটক আসামিকে ক্রিস্টাল মেথ আইস এবং অন্যান্য মালামালসহ নিয়মিত মামলার মাধ্যমে রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST