ঢাকাবুধবার , ১২ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
Link Copied!

চট্টগ্রামে প্রগতি লাইফ ইন্স্যরেন্স কোম্পানির মৃত্যুদাবির চেক হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন

মোঃ হাসানুর জামান বাবু,চট্টগ্রাম

স্বনামধন্য বীমা কোম্পানি প্রগতি লাইফ ইন্স্যরেন্স কোম্পানি লিঃ এর চট্টগ্রাম বিভাগীয় শাখার উদ্যোগে প্রগতি লাইফ ইন্স্যরেন্স কোম্পানিতে একজন ব্যক্তি বীমা পলিসির মেয়াধোত্তীর্ণ হওয়ার আগেই মৃত্যু বরণ করার আজ মৃত্যু ব্যক্তির উত্তরাধিকারী মোঃ নাছির উদ্দীন নামের এক ব্যক্তির কাছে আজ ১২জুন-২৪ বিকাল পাঁচটায় চট্টগ্রাম অফিসের হলরুমে মৃত্যুদাবির চেক হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এসময় মৃত্যু ব্যক্তির আইনগত উত্তরাধিকারী কাছে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে চেক হস্তান্তর করেন প্রগতি লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিঃ এর প্রজেক্ট ইনচার্স আইপি২ জুঁই জনাব আলহাজ্ব দিদারুল আলম,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রগতি লাইফ ইন্সুরেন্স কোম্পানির জিএম নাজমুল আমিন তুহিন, জিএম ইদ্রিস খানঁ কপিল, ডিজিএম মিন্টু চন্দ্র নাথ,ডিজিএম হালিমা বেগম,এজিএম মোঃহাসানুর জামান বাবু,এজিএম নাসরীন আকতার, এজিএম ফজলে রাব্বি প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST